Placeholder canvas

Placeholder canvas
HomeবিনোদনNeha Dhupia | বিয়ের আগেই অন্তঃসত্ত্বা নেহা ধুপিয়া, নিজেই জানালেন সেকথা

Neha Dhupia | বিয়ের আগেই অন্তঃসত্ত্বা নেহা ধুপিয়া, নিজেই জানালেন সেকথা

Follow Us :

মুম্বই: বলিউডের (Bollywood) অন্যতম অভিনেত্রী নেহা ধুপিয়া (Neha Dhupia)। অভিনয়ের পাশাপাশি ফ্যাশানের জন্য সবসময়ই নজর কাড়েন তিনি। ২০১৮ সালের অভিনেতা অঙ্গদ বেদীর (Angad Bedi) সঙ্গে সাতা পাকে বাঁধা পড়েন তিনি। তবে জানেন কী, বিয়ের আগেই অন্তঃসত্ত্বা (Pregnancy) হন অভিনেত্রী। যা নিয়ে নেটমহলে নেহাকে নিয়ে শুরু হয় জোর চর্চা। 

সম্প্রতি এক সাক্ষাৎকারে নেহা জানান, “আমাদের একতরফা বিয়ে হয়েছিল। কারণ আমি বিয়ের আগেই সন্তানসম্ভবা হয়ে গিয়েছিলাম। আমি যখন মা-বাবাকে প্রেগন্যান্সির কথা বলেছিলাম তখন তাঁরা বলেছিলেন যে খুব ভালো খবর। সেই সঙ্গে মা বলেছিলেন, ৭২ ঘন্টা সময় দিচ্ছি। এর মধ্যেই বিয়ে করতে হবে। হাতে মাত্র আড়াই দিন। তার মধ্যেই মুম্বই ফিরে বিয়ের প্রস্তুতি নিতে হয়েছে।” নেহা আরও বলেন, “মায়ের কথা অনুযায়ী আড়াই দিনের মধ্যে বিয়ে সেরে ফেলি। লেহেঙ্গা থেকে বিয়ের গয়না সব কিছুই ওই সময়ের মধ্যেই করেছি।” 

আরও পড়ুন:Don 3 | Shahrukh Khan | বাদশা আর ডন নন, নতুন ডন রণভীর

প্রসঙ্গত,  ২০১৮ সালের ১০ মে মুম্বইয়ের এক গুরুদোয়ারায় চার হাত এক হয়। ওই বছরের নভেম্বরেই নেহা ও অঙ্গদের কোল আলো করে আসে মেহর। পরে তাঁদের এক পুত্রসন্তানও হয়। তাঁর নাম গুরিক সিং ধুপিয়া। তবে, বিয়ের আগে অন্তঃসত্ত্বা হওয়ার খবর ছড়িয়ে পড়ার কারণে সোশ্যাল মিডিয়ায় ট্রোলও হতে হয় নেহাকে। সেপ্রসঙ্গে অভিনেত্রী বলেন, “লোকজন খুব খারাপভাবে ট্রোল করা শুরু করেছিলেন। অথচ আমার পছন্দ যখন কারোর কোনও সমস্যা তৈরি করছে না, তাহলে অসুবিধা কোথায়! আপনি যেটাতে ভালো থাকেন, সেটা করতেই পারেন, যদি সেটা কারোর ক্ষতি না করে।” 

RELATED ARTICLES

Most Popular