Placeholder canvas

Placeholder canvas
HomeবিনোদনGodhuli Alap | দেখা যাবে না 'গোধূলি আলাপ'

Godhuli Alap | দেখা যাবে না ‘গোধূলি আলাপ’

Follow Us :

 কলকাতা: অসমবয়সী প্রেমের এই গল্প নিয়ে প্রথমে ব্যাপক ট্রোলের মুখে পড়লেও ধীরে ধীরে ধারাবাহিকের গল্প জায়গা করে নিয়েছিল দর্শকদের মনে।কখনোই টিআরপিতে সেরা দশে জায়গা পায়নি এই ধারাবাহিক। কিন্তু আচমকাই বন্ধ হয়ে যাচ্ছে স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘গোধূলি আলাপ’। কিন্তু হঠাৎ কেন এমন সিদ্ধান্ত জানেন? চ্যানেল সূত্রের খবর মূলত টিআরপির কারণেই বন্ধ করে দেওয়া হচ্ছে এই মেগা। পরিবর্তে আসতে চলেছে অন্য একটি ধারাবাহিক।

টিআরপিতে জায়গা না পেলেও হটস্টারে বেশ জনপ্রিয় এই ধারাবাহিক। এখানে মুখ্য চরিত্রে দেখা যায় অভিনেতা কৌশিক সেনকে। সূত্রের খবর, ইতিমধ্যেই রাজ চক্রবর্তী প্রযোজিত এই ধারাবাহিক বন্ধের নোটিস দিয়েছে চ্যানেল কর্তৃপক্ষ। আর এরপর থেকেই নেটমাধ্যমে শুরু হয়ে গিয়েছে তুমুল আলোচনা। কেন আচমকা বন্ধ করে দেওয়া হচ্ছে এই ধারাবাহিক? এমন প্রশ্নই তুলছেন নেটনাগরিকেরা। এই ধারাবাহিক আচমকা বন্ধ করে দেওয়ায় বিরক্ত দর্শকেরা অনেকেই চ্যানেল বয়কটেরও ডাক দেয়। এক নেট নাগরিক লেখেন, “এটার ফ্যান বেস এতটাই বড় যে শুধু ভারতে বা বাংলাদেশে নয়। বরং দুবাই, জাপান, আমেরিকা সহ আরও অনেক জায়গার মানুষজন এই শোয়ের জন্য স্টার জলসাকে চিনেছে।” অপর একজন লেখেন, “আমার কাছে শুধু একটা সিরিয়াল না, এটা আমার অনেক বড় একটা ইমোশন।” 

এদিকে এই ধারাবাহিক নিয়ে একাধিক ফেসবুক গ্রুপও তৈরি হয়েছে। সেখানে এক অনুরাগী লেখেন, ” দুদিন আগে কৌশিক স্যার বললেন, ‘ আমাদের আরো ভালো কনটেন্ট নিয়ে আসতে হবে।” কিন্তু এরইমধ্যে এমন এক ঘটনা ঘটে গেল। ৩ দিনের মধ্যেই চলে এলো ধারাবাহিক বন্ধের নোটিস।

RELATED ARTICLES

Most Popular