Placeholder canvas

Placeholder canvas
HomeScrollচিকিৎসার গাফিলতির অভিযোগ, বিক্ষোভ রোগীর পরিবারের
Medical Negligence

চিকিৎসার গাফিলতির অভিযোগ, বিক্ষোভ রোগীর পরিবারের

Follow Us :

বসিরহাট: সুস্থ রোগী ভর্তি করা হল বেসরকারি হাসপাতালে। মৃত রোগী পেল বসিরহাট স্বাস্থ্য জেলা হাসপাতাল থেকে। এই ঘটনায় বিক্ষোভ বেসরকারি নার্সিংহোমের বিরুদ্ধে। সোমবার উত্তর ২৪ পরগনার বসিরহাট মহকুমার বদরতলার একটি বেসরকারি নার্সিংহোমের বিরুদ্ধে চিকিৎসার গাফিলতির অভিযোগ উঠেছে। এই ঘটনায় রোগীর পরিবারের লোকেরা হাসপাতালের সামনে বিক্ষোভ শুরু করেন।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বছর ৩৪ এর রেশমা বিবি দেগঙ্গা থানার আজিজনগরের বাসিন্দা। প্রসব যন্ত্রণা নিয়ে রবিবার সকাল ৯টা নাগাদ বসিরহাটে বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছিলেন। দুপুর ১টা ১৫ মিমিট নাগাদ তাঁর একটি পুত্র সন্তান হয়। এরপর হঠাৎ রাত দেড়টা নাগাদ হাসপাতাল কর্তৃপক্ষের কাছ থেকে ফোন যায় তাঁদের রোগীর অবস্থা খারাপ।

আরও পড়ুন: শর্তসাপেক্ষে রামনবমীর মিছিলের অনুমতি আদালতের

পরিবারের সদস্যদের অভিযোগ, রাতে তাদেরকে না জানিয়ে বসিরহাট স্বাস্থ্য জেলা হাসপাতালে রেশমাকে ভর্তি করে দেয় বেসরকারি হাসপাতাল। সেখানেই মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। এই নিয়ে ক্ষোভে ফেটে পড়েন মৃতের আত্মীয় পরিজন। নার্সিংহোমের সামনে বিক্ষোভ দেখাতে শুরু করেন। ইতিমধ্যে বসিরহাটের স্বাস্থ্য জেলার পক্ষ থেকে জানানো হয়েছে, যখন এই রোগীকে হাসপাতালে নিয়ে আসা হয় তার আগেই মৃত্যু হয়েছে ওই রোগীর। এর সঙ্গে হাসপাতাল কর্তৃপক্ষের কোনও দায় নেই।

দেখুন আরও অন্যান্য খবর:

RELATED ARTICLES

Most Popular