Placeholder canvas

Placeholder canvas
HomeScroll৫ কোটি টাকা চেয়ে উদয়নকে চিঠি কেএলও-র
Udayan Guha

৫ কোটি টাকা চেয়ে উদয়নকে চিঠি কেএলও-র

Follow Us :

কোচবিহার: কামতাপুর লিবারেশন অর্গানিজেশনের নাম করে মন্ত্রী উদয়ন গুহকে ৫ কোটি টাকা দাবি করে চিঠি। বুধবার সোশ্যাল মিডিয়ার মাধ্যমে উত্তরবঙ্গ উন্নয়নমন্ত্রী একটি চিঠি পোস্ট করেন। চিঠিতে দেখা যায়, উত্তরবঙ্গ উন্নয়ন দফতরের মন্ত্রী উদয়ন গুহকে কামতাপুর লিবারেশন অর্গানিজেশন নামক রাজনৈতিক সংগঠনটি তাদের কামতাপুর রাজ্য স্বাধীনতার আন্দোলনের জন্য ১০ কোটি টাকা ফান্ড চেয়েছে। যদিও ওই চিঠির সত্যতা যাচাই করেনি কলকাতা টিভি ডিজিটাল।

এদিন চিঠিটি পোস্ট করে মন্ত্রী লেখেন, সকালে ঘুম থেকে উঠেই পেলাম হালখাতার চিঠি। কোনও এক কোচ আর্মির একাউন্ট থেকে এই চিঠিটি হোয়াটস অ্যাপে পাঠিয়ে ওদের স্বাধীনতা আন্দোলনের জন্য ১০ দিনের মধ্যে মাত্র ৫ কোটি টাকা চাওয়া হয়েছে। এদিন প্রতিক্রিয়া দিতে গিয়ে মন্ত্রী জানান, তাঁকে রাজনৈতিকভাবে চাপে রাখার জন্যই এই কাজ করা হয়েছে। টাকা দেওয়ার কোনও প্রশ্নই আসে না।

আরও পড়ুন: লোকসভা ভোটের আগে আবারও দফায় দফায় উত্তপ্ত ভাটপাড়া

পুলিশ সূত্রে খবর, মন্ত্রীকে এ বিষয়ে একটি লিখিত অভিযোগ দায়ের করার কথা বলা হয়েছে। যদিও এ বিষয়ে এখনও পর্যন্ত পুলিশের কাছে কোনও অভিযোগ দায়ের হয়নি। তবে পুলিশের অনুমান, এটি কোনও জঙ্গি সংগঠন নয়, হুমকি দিয়ে টাকা আদায় করাতে চাইছে।

দেখুন আরও অন্যান্য খবর:

RELATED ARTICLES

Most Popular