Placeholder canvas

Placeholder canvas
HomePanchayat Election 2023 | Cooch Behar  | গণনা চলাকালীন ব্যালট বাক্সে জল,কালি...
Array

Panchayat Election 2023 | Cooch Behar  | গণনা চলাকালীন ব্যালট বাক্সে জল,কালি ঢালার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে 

Follow Us :

কোচবিহার: গণনা চলাকালীন ব্যালট বক্সের ভেতরে জল এবং কালি ঢেলে দেওয়ার অভিযোগ উঠল তৃণমূল (TMC) কংগ্রেসের গ্রাম পঞ্চায়েত প্রার্থীর বিরুদ্ধে। মঙ্গলবার ঘটনাটি ঘটেছে কোচবিহার সদর মহকুমার নৃপেন্দ্রনারায়ণ হাই স্কুলের ডিসি আরসি সেন্টারে। বিজেপি সমর্থকদের অভিযোগ, ৪/৪১ নম্বর বুথের গণনা চলাকালীন তৃণমূল কংগ্রেসের গ্রাম পঞ্চায়েত প্রার্থী রিংকু রায় রাজভর ব্যালট বক্সের ভেতরে জল এবং কালি ঢেলে দেন। এই ঘটনায় সাময়িক উত্তেজনা সৃষ্টি হলে পুলিশ পৌঁছে মূল অভিযুক্তকে গ্রেফতার করে।

পঞ্চায়েত ভোটে রাজ্যের ৩৩৯টি কেন্দ্রে সঠিক সময় গণনার কাজ শুরু হয়েছে বলে রাজ্য নির্বাচন কমিশন। ইতিমধ্যেই বিভিন্ন গণনা কেন্দ্র থেকে যে অভিযোগ এসেছে সেগুলো খতিয়ে দেখা হচ্ছে। রিপোর্ট চাওয়া হয়েছে ও ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে জানিয়েছেন রাজ্য নির্বাচন কমিশনার রাজীব সিনহা।

রাজ্যের বিভিন্ন প্রান্তে চলছে ভোট গণনা। বিভিন্ন এলাকায় দেখা যাচ্ছে বিক্ষিপ্ত অশান্তির ছবি, ঠিক যেমনটা দেখা গিয়েছিল মনোয়নপত্র পেশের প্রথম দিন। ভোটের নির্ঘণ্ট ঘোষণার পর থেকেই রাজ্যপাল সি ভি আনন্দ বোস ঘুরে দেখেছেন অশান্তি কবলিত একাধিক এলাকা। আজ, মঙ্গলবার পঞ্চায়েত ভোটগণনার দিনও সরজমিনে পর্যবেক্ষণ করতে ভাঙড়ে পৌঁছেছেন রাজ্যপাল। ভাঙড়ের ভোটগণনা কেন্দ্রগুলো পরিদর্শন করছেন তিনি।

মঙ্গলবার সকাল ৮টা থেকে শুরু হয়েছে পঞ্চায়েত ভোট গণনা। আর সকাল থেকেই বিভিন্ন জায়গা থেকে আসতে শুরু করেছে অশান্তির খবর। এদিন সকালে ডায়মন্ডহারবার মহিলা বিশ্ববিদ্যালয়ের সামনে পঞ্চায়েত সমিতি এবং জেলা পরিষদের সিপিএমের প্রার্থী এবং তাঁর গণনা এজেন্টের উপর হামলা করা হয়েছে। গোটা ঘটনা জানিয়ে ডায়মন্ড হারবার ২ নং ব্লকের বিডিওকে অভিযোগ জানালেন ওই ব্লকের সিপিএম প্রার্থীরা।ডায়মন্ড হারবার কলেজের গণনা কেন্দ্র বহিরাগতরা ঘিরে রেখেছে। চলছে বোমাবাজি।

RELATED ARTICLES

Most Popular