Placeholder canvas

Placeholder canvas
HomeEmergency Teaser | Kangana Ranaut | প্রকাশ্যে কঙ্গনার 'এমার্জেন্সি'র টিজার, কবে রিলিজ...
Array

Emergency Teaser | Kangana Ranaut | প্রকাশ্যে কঙ্গনার ‘এমার্জেন্সি’র টিজার, কবে রিলিজ জেনে নিন

Follow Us :

কলকাতা: ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষা করছেন কঙ্গনা রানাউতের (Kangana Ranaut) ছবি ‘এমার্জেন্সি’র (Emergency) জন্য। এই ছবিতে ভারতের প্রাক্তন প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর (Indira Gandhi) ভূমিকায় অভিনয় করছেন কঙ্গনা। ইতিমধ্যে ছবিটির একটি টিজার প্রকাশিত হয়েছে, যার মাধ্যমে অভিনেত্রীর লুক প্রকাশ পেয়েছে। এখন নতুন টিজারে, কঙ্গনা রানাউতকে তার দেশ রক্ষার শপথ নিতে দেখা যাচ্ছে। ট্রেলারে তাঁর  সংলাপ ‘ইন্দিরা হাই ইন্ডিয়া’। যদিও এই ছবি ইন্দিরা গান্ধীর বায়োপিক নয়, তা আগেই স্পষ্ট করেছেন অভিনেত্রী-পরিচালক কঙ্গনা। সত্তরের দশকে দেশে জারি ‘জরুরি অবস্থা’র প্রেক্ষাপটকে নিয়ে তৈরি হয়েছে এই ছবি। 

‘এমার্জেন্সি’র নতুন টিজার প্রকাশিত হয়েছে। টিজারের শুরুতেই স্ক্রিনে দেখা যাচ্ছে ২৫শে জুন, ১৯৭৫। সর্বত্র বিশৃঙ্খলা। রাস্তায় আগুন জ্বলছে। অনেককে পুলিশকে লক্ষ্য করে পাথর ছুড়তে দেখা যায়। পুলিশও পাল্টা গুলি চালাচ্ছে বলে মনে হচ্ছে। এরপরেই এই ছবির সঙ্গে সংবাদপত্রের শিরোনামে লেখা, ‘ভারতে জরুরি অবস্থা জারি করা হয়েছে।’ তারপরই শোনা যায় অভিনেতা অনুপম খেরের কন্ঠস্বর। জেলবন্দি ‘বিরোধী দলনেতা’ অনুপম খের। তিনি বলেন, ‘ভারতের ইতিহাসে সবচেয়ে কালো সময় এসেছে। এটা সরকারী শাসন নয়, ইগো শাসন। এটা আমাদের মৃত্যু নয়, এ দেশের মৃত্যু। এই স্বৈরাচার বন্ধ করতে হবে।’ ছবিতে রাজনৈতিক ব্যক্তিত্ব জয়প্রকাশ নারায়ণের চরিত্রে দেখা যাবে অনুপম খেরকে। যিনি জেপি নারায়ণ নামেই সমাধিক পরিচিত। 

আরও পড়ুন:Tarla | Huma Qureshi | ওটিটিতে তরলা দালালের বায়োপিক,ট্রেলারে নজর কাড়লেন পর্দার ‘তরলা’ হুমা কুরেশি

টিজারের শেষে ইন্দিরা গান্ধীর গেটআপে দেখা যাচ্ছে কঙ্গনা রানাউতকে। তাঁকে বলতে শোনা যাচ্ছে, ‘এ দেশ রক্ষা থেকে কেউ আমাকে আটকাতে পারবে না। কারণ ভারতই ইন্দিরা, আর ইন্দিরাই ভারত।’ এদিন ইনস্টাগ্রামে ‘এমার্জেন্সি’র ঝলক ভাগ করে নেন কঙ্গনা রানাওয়াত। তিনি বলেন, ‘জরুরি অবস্থা আমাদের ইতিহাসের সবচেয়ে গুরুত্বপূর্ণ এবং অন্ধকার অধ্যায়গুলির মধ্যে একটি, যা তরুণ ভারতের জানা দরকার। এটি একটি গুরুত্বপূর্ণ গল্প এবং আমার সঙ্গে এই সৃজনশীল যাত্রা শুরু করার জন্য আমি প্রতিভাবান অভিনেতা, প্রয়াত সতীশ কৌশিক জি, অনুপম জি, শ্রেয়শ, মহিমা এবং মিলিন্দের কাছে কৃতজ্ঞ। আমি ভারতের ইতিহাসের এই অসাধারণ পর্বটিকে বড় পর্দায় নিয়ে আসতে পেরে উত্তেজিত। ভারত দীর্ঘজীবী হোক।’

‘এমার্জেন্সি’ ছবিটি পরিচালনা করেছেন কঙ্গনা রানাউত নিজেই। টিজারের সঙ্গেই ঘোষণা করা হয়েছে ছবিটির মুক্তির তারিখ। ‘ইমার্জেন্সি’ ছবিটি ২৪ নভেম্বর ২০২৩-এ বিশ্বব্যাপী সিনেমা হলে মুক্তি পাবে। ছবিতে অনুপম খের, জয়প্রকাশ নারায়ণের ভূমিকায় অভিনয় করছেন কঙ্গনা। অটল বিহারী বাজপেয়ীর ভূমিকায় দেখা যাবে শ্রেয়াস তালপাড়েকে, আর মাহিমা চৌধুরীকে দেখা যাবে পুপুল জয়কারের ভূমিকায়। ফিল্ড মার্শাল স্যাম মানকেশয়ের চরিত্রে অভিনয় করছেন মিলিন্দ সোমান এবং সঞ্জয় গান্ধীর ভূমিকায় রয়েছেন বিশাক নায়ার। ‘ইমার্জেন্সি’ ছবিতে জগজীবন রামের ভূমিকায় দেখা যাবে প্রয়াত অভিনেতা সতীশ কৌশিককে।

 

RELATED ARTICLES

Most Popular