০৮ ফেব্রুয়ারী ২০২৩, বুধবার,
1
2
3
4
5
6
7
8
9
10
11
12
K T V Clock
Kolkata TV-ED Raid: দেশের জন্য কিছু করছি বলে রেড হচ্ছে, মন্তব্য কৌস্তুভ রায়ের 
কলকাতা টিভি ওয়েব ডেস্ক
কলকাতা টিভি ওয়েব ডেস্ক Published By:  রাতুল বন্দ্যোপাধ্যায়
  • আপডেট সময় : ২০-১২-২০২২, ৮:২২ অপরাহ্ন

কলকাতা: দেশের জন্য কিছু করছি বলেই রেড হচ্ছে বলে মন্তব্য করলেন কলকাতা টিভির সম্পাদক কৌস্তুভ রায়। মঙ্গলবার রাত সাড়ে সাতটা নাগাদ কৌস্তুভকে সঙ্গে নিয়ে ইডি অফিসাররা হেদুয়ার বাড়ি থেকে বেরিয়ে যান। তখন সাংবাদিকদের প্রশ্নের জবাবে কলকাতা টিভির সম্পাদক বলেন, ভারতবর্ষের আয়কর দফতর যদি আমার বাড়িতে তল্লাশি না করে, ইডি যদি আমাকে হেনস্তা না করে, সিবিআই যদি আমাকে গ্রেফতার না করে, তাহলে আমি দেশের জন্য কিছু করছি না। দেশের জন্য কিছু করছি বলেই এসব হচ্ছে। এখন আপনি কোথায় যাচ্ছেন, প্রশ্ন করা হলে কৌস্তুভ বলেন, আমি অফিসে যাচ্ছি।

এদিন সকালে কলকাতা টিভির সম্পাদকের হেদুয়ার বাড়িতে ইডি হানা দেয়। কেন্দ্রীয় বাহিনী দিয়ে কার্যত তাঁর বাড়ি ঘিরে তল্লাশি চলে। তাঁর বৃদ্ধ বাবা-মাকে গৃহবন্দি করে রাখা হয়। ওই বাড়িতে কৌস্তুভের অশীতিপর দিদিমাও থাকেন। সকাল থেকে রাত সাড়ে সাতটা পর্যন্ত তল্লাশি চলে। রাতে তাঁর বাবা অজিত রায় বলেন, আমি জানতে চেয়েছিলাম, আমার বিরুদ্ধে কী অভিযোগ রয়েছে। অফিসাররা কিছু বলেননি। আমার মতো একজন সিনিয়র সিটিজেনের বাড়িতে বারবার এসব ঘটছে কি না। তাঁরা বলেন, আপনার নাম সার্চ ওয়ারেন্টে রয়েছে। প্রবীণ বৃদ্ধের কথায়, আমি বলতে বাধ্য হচ্ছি, একটা পুলিশি রাষ্ট্র চলছে। এসব অবিলম্বে বন্ধ হওয়া দরকার। তিনি বলেন, আমি কখনও লাখ লাখ টাকার লেনদেন করিনি ব্যাঙ্কের মাধ্যমে। যদি কেউ দোষী প্রমাণিত হয়, তার অবশ্যই শাস্তি হওয়া উচিত। কিন্তু বারবার আমাদের হেনস্তা করা হচ্ছে কেন। 

আরও পড়ুন: Kolkata TV-ED Raid: কলকাতা টিভির সম্পাদকের বাড়িতে ইডি হানা, নিন্দায় সরব বিশিষ্টজনেরা 

মঙ্গলবার সকাল থেকে ইডির অভিযান চলে। বাড়ির সামনে কেন্দ্রীয় অর্থ মন্ত্রক এবং ইডির স্টিকার লাগানো গাড়ি দাঁড় করানো ছিল। তা দেখে বোঝা যায়, ইডির অফিসাররা এসেছেন। তবে তাঁরা কোনও মন্তব্য করতে চাননি।

Tags : Kolkata TV ED Raid Kaustuv Roy Kolkata TV 4th Pillar

0     0
Please login to post your views on this article.LoginRegister as a New User

শেয়ার করুন


© R.P. Techvision India Pvt Ltd, All rights reserved.