HomeScrollদুষ্কৃতীর ছুরির আঘাতে মৃত্যুপথযাত্রী মায়ের কোলের শিশুকে বাঁচানোর আকুতি
Sydney Mall Incident

দুষ্কৃতীর ছুরির আঘাতে মৃত্যুপথযাত্রী মায়ের কোলের শিশুকে বাঁচানোর আকুতি

সিডনিতে শপিং মলের মধ্যে দুষ্কৃতীর ছুরির তাণ্ডবে প্রাণ হারিয়েছেন ৬ জন

Follow Us :

সিডনি: অস্ট্রেলিয়ার সিডনিতে (Sydney) শপিং মলের মধ্যে দুষ্কৃতীর ছুরির তাণ্ডবে প্রাণ হারিয়েছেন ৬ জন, আহত হয়েছেন অনেকে। সেই আতঙ্কের মধ্যে এক মায়ের আর্তনাদের কথা এখন মুখে মুখে ফিরছে। মৃত্যুপথযাত্রী মা তাঁর শিশু সন্তানকে অন্যের হাতে তুলে দিতে চেয়ে আকুতি করছেন। যাতে তাঁর শিশুটির প্রাণ বাঁচে। কারণ ওই ঘটনায় জখম হয়েছে শিশুটিও। শনিবারের হামলায় মানসিক অসুস্থতা নিয়ে একজন ৪০ বছর বয়সী এক দুষ্কৃতী ভর্তি শপিং সেন্টারে ছুরি নিয়ে ঘোরাফেরা করছিল। সে ছয়জনকে খুন করেছে। আরও এক ডজন মানুষকে গুরুতরভাবে আহত করে।

সিনিয়র পুলিশ অফিসার অ্যামি স্কটকে ওই দুষ্কৃতীকে ট্র্যাক ডাউন করার জন্য প্রশংসা করা হচ্ছে। আততায়ীকে গুলি করে হত্যা করা হয়েছে। জানা গিয়েছে, ৩৮ বছর বয়সী মা অ্যাশলি গুডে তার শিশুকন্যা হ্যারিয়েটকে বাঁচানোর জন্য মরিয়া হয়ে উঠেছিলেন। প্রত্যক্ষদর্শীরা স্থানীয় সংবাদমাধ্যমকে জানিয়েছেন, আততায়ী শপিং কমপ্লেক্সে তাঁর কাছে এলে তাঁকে চিৎকার করতে শোনা যায়। মাকে ছুরিকাঘাত করা হয়েছিল এবং মা শিশুটিকে নিয়ে এসে আমার দিকে ছুঁড়ে মারে। এক ব্যক্তি জানিয়েছেন। নিউ সাউথ ওয়েলসের পুলিশ সহকারী কমিশনার অ্যান্থনি কুক রবিবার বলেছেন, তাঁর শিশুটি এখনও হাসপাতালে গুরুতর কিন্তু স্থিতিশীল অবস্থায় রয়েছে।

আরও পড়ুন: ইজরায়েলের সঙ্গে উড়ান পরিষেবা বন্ধ রাখল এয়ার ইন্ডিয়া

অস্ট্রেলিয়ান মিডিয়ার কাছে একটি বিবৃতিতে গুডের পরিবার তাঁকে একজন সুন্দর মা, কন্যা, বোন, অংশীদার, বন্ধু, সর্বব্যাপী অসামান্য মানুষ বলে বর্ণনা করেছেন।

আরও খবর দেখুন

 

RELATED ARTICLES

Most Popular