Placeholder canvas

Placeholder canvas
HomePanchayat Election 2023 | commission website | গণনার দিন রাজ্য নির্বাচন কমিশনের...
Array

Panchayat Election 2023 | commission website | গণনার দিন রাজ্য নির্বাচন কমিশনের ওয়েবসাইট বিভ্রাট

Follow Us :

কলকাতা: পঞ্চায়েত ভোটের গণনা দিনেই বিভ্রাট রাজ্য নির্বাচন কমিশনের ওয়েবসাইট। খুলছে না রাজ্য নির্বাচন কমিশনের ওয়েবসাইট। কমিশনের ওয়েবসাইটে আপডেট হচ্ছে না রেজাল্ট। নির্বাচনের ফল ঘোষণার দিন যার উপর সবথেকে বেশি নির্ভর করতে হয় তা হল নির্বাচনের কমিশনের অফিসিয়াল ওয়েবসাইট। মঙ্গলবার সকাল থেকে সমস্যা দেখা দেয় ওয়েবসাইটে। গ্রাম পঞ্চায়েত, তারপর পঞ্চায়েত সমিতি তারপর জেলা পরিষদের গণনা হওয়ার কথা। দেখা যায়, স্লথ গতি ওয়েবসাইটের। এমনকী কমিশনের এই ওয়েবসাইটে আপডেট হচ্ছে না রেজাল্ট। বিভিন্ন জায়গা থেকেই এমন খবর পাওয়া যায়।

অন্যদিকে কেন্দ্রীয় বাহিনী না থাকায় কেন্দ্রের ঘাড়েই দায় চাপালেন রাজ্য নির্বাচন কমিশনার রাজীব সিং। তিনি বলেন, পঞ্চায়েত ভোটের দিন বিভিন্ন জেলায় বিক্ষিত অশান্তির ঘটনা ঘটেছে। অভিযোগ পাওয়ার পরই কমিশন পদক্ষেপ করেছে। তিনি আরও বলেন, আদালতের নির্দেশ মেনেই যে কটা বুথে সম্ভব হয়েছে কেন্দ্রীয় বাহিনী দিয়েছি। ১০ হাজারের বেশি বুথে কেন্দ্রীয় বাহিনী দেওয়া হয়েছে।

আরও পড়ুন: Panchayat Election 2023 | Bankura | বাঁকুড়ায় জেলা পরিষদে জিতলেন সুজাতা মণ্ডল 

পঞ্চায়েত ভোটের (Panchayat Election 2023) গণনা শুরু হতেই বিক্ষিপ্ত অশান্তির ছবিু ধরা পড়ে বিভিন্ন কেন্দ্রে। বেশ কয়েকটা  গণনা কেন্দ্রের বাইরে উত্তেজনা ছড়ায়। বিরোধী এজেন্টদের গণনা কেন্দ্রে ঢুকতে বাধা দেওয়ার অভিযোগ ওঠে।  কয়েকটা জায়গা থেকে বোমাবাজিরও খবর পাওয়া গিয়েছে। এদিন সকালে ভাঙড়ে গণনা কেন্দ্রে পরিদর্শনে যান রাজ্যপাল সি ভি আনন্দ বোস।

RELATED ARTICLES

Most Popular