Placeholder canvas

Placeholder canvas
HomeদেশKeral HC: বিয়ের প্রতিশ্রুতি দিয়ে বিবাহিত মহিলার সঙ্গে সহবাস, বেকসুর খালাস অভিযুক্ত

Keral HC: বিয়ের প্রতিশ্রুতি দিয়ে বিবাহিত মহিলার সঙ্গে সহবাস, বেকসুর খালাস অভিযুক্ত

Follow Us :

এক বিবাহিত মহিলাকে যৌন হেনস্তা করার দায়ে অভিযুক্ত ২৫ বছরের এক যুবককে বেকসুর খালাস দিল কেরল হাইকোর্ট। ধর্ষণের মামলা দায়ের হলেও ৩৭৬ নম্বর ধারায় ওই যুবককে সাজা দিল না হাইকোর্ট। আদালত সূত্রের খবর, ওই বিবাহিত মহিলা আদালতে অভিযোগ করেছেন তাঁকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে যৌন হেনস্থা ও ধর্ষণ করেছে ২৫ বছরের যুবক কোল্লামের বাসিন্দা টিনো থানকাচন। থানকাচনের বিরুদ্ধে প্রতারণার মামলাও দায়ের করা হয়।

আরও পড়ুন: Mamata Banerjee: হাসপাতালে দালালরাজ রুখতে ব্যবস্থা নিন, স্বাস্থ্য কর্তাদের নির্দেশ মুখ্যমন্ত্রীর 

সূত্রের খবর, যে মহিলা কেরল হাইকোর্টে টিনো থানকাচনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন তিনি আদালতে অভিযোগ করেন, বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাস করেছেন টিনো। ওই মহিলা বিবাহিত হলেও স্বামীর সঙ্গে একত্রে থাকেন না।

এই মামলায় কেরলে হাইকোর্টের বিচারপতি কাউসের এডাপ্পাগাথ অভিযুক্ত যুবকের বিরুদ্ধে দায়ের হওয়া ধর্ষণের মামলা খারিজ করে জানিয়েছেন, আবেদনকারী বিবাহিতা। এসত্ত্বেও অন্য পুরুষের সঙ্গে সহবাস করেছেন তিনি। বিবাহবিচ্ছেদ না করে ভারতীয় আইনানুসারে ফের বিয়ে করা যায় না। সুতরাং টিনো প্রতারণা করেননি।
আদালত সূত্রের খবর, অস্ট্রেলিয়ায় ফেসবুকে আলাপ হয়েছিল টিনো এবং ওই মহিলার। এরপর তাঁরা পরস্পরের সঙ্গে শারীরিক সম্পর্কে জড়িয়ে পড়েন টিনো বিয়ের প্রতিশ্রুতি দিতেই।

RELATED ARTICLES

Most Popular