Placeholder canvas

Placeholder canvas
HomeদেশRoad Accident | অযোধ্যায় ট্রাকের সঙ্গে ধাক্কা যাত্রীবোঝাই বাসের, মৃত ৭, আহত...

Road Accident | অযোধ্যায় ট্রাকের সঙ্গে ধাক্কা যাত্রীবোঝাই বাসের, মৃত ৭, আহত ৪০ 

Follow Us :

অযোধ্যা: উত্তরপ্রদেশের (Uttar Pradesh) অযোধ্যায় (Ayodhya) লখনউ-গোরখপুর হাইওয়েতে ট্রাকের সঙ্গে ধাক্কা লাগল যাত্রীবোঝাই বাসের। এই ঘটনায় মৃত্যু হয়েছে সাতজনের এবং আহত কমপক্ষে ৪০ জন। লরির সঙ্গে ধাক্কা লেগে বাসটি পাশাপাশি ডিগবাজি খেয়ে যায়। দুর্ঘটনা ঘটেছে শুক্রবার সন্ধেরাতের দিকে। অযোধ্যা থেকে আসছিল বেসরকারি বাসটি। আম্বেদকর নগরের দিকে যাওয়ার জন্য হাইওয়েতে সেটি টার্ন নিচ্ছিল। এ সময় উল্টো দিক থেকে এসে পড়ে ট্রাকটি। 

অযোধ্যার জেলাশাসক নীতীশ কুমার (Nitish Kumar) জানিয়েছিলেন, ১২ জনকে হাসপাতালে পাঠানো হয়েছে। তাদের মধ্যে পাঁচজনকে জেলা হাসপাতাল এবং সাতজনকে মেডিক্যাল কলেজে নিয়ে যাওয়া হয়েছে। মৃত্যু হয়েছে কয়েকজনের। যদিও এই বিবৃতির পরে হতাহতের সংখ্যা বেড়েছে। 

আরও পড়ুন: Waterbody Census | বাংলায় জলাশয় সবচেয়ে বেশি, বলছে কেন্দ্রীয় জলশক্তি মন্ত্রক 

এই ঘটনায় দুঃখপ্রকাশ করেছেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ (CM Yogi Adityanath)। তাঁর অফিস থেকে টুইট করে লেখা হয়েছে, অযোধ্যা জেলায় পথ দুর্ঘটনায় প্রাণহানির ঘটনায় গভীর শোকপ্রকাশ করেছেন মুখ্যমন্ত্রী। নিহতের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন এবং তিনি আহতদের দ্রুত হাসপাতালে নিয়ে গিয়ে উপযুক্ত চিকিৎসা দিতে জেলা প্রশাসনকে নির্দেশ দিয়েছেন। ত্রাণের কাজে দ্রুত শেষ করার নির্দেশ দিয়েছেন তিনি এবং আহতদের দ্রুত সুস্থ হওয়ার জন্য কামনা করেছেন।    

 

RELATED ARTICLES

Most Popular