Placeholder canvas

Placeholder canvas
HomeকলকাতাBJP | Modi | রাজ্যে আসছেন প্রধানমন্ত্রী, নাড্ডা-শাহদের নিয়ে তিনটি বড় সভা...

BJP | Modi | রাজ্যে আসছেন প্রধানমন্ত্রী, নাড্ডা-শাহদের নিয়ে তিনটি বড় সভা করবে বিজেপি

Follow Us :

কলকাতা: রাজ্যে আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। জানা গিয়েছে, ‘মহা জনসম্পর্ক অভিযান’ শুরু হচ্ছে বিজেপির। তারই অঙ্গ হিসেবে পশ্চিমবঙ্গে তিনটি বড় জনসভা করবে বঙ্গ বিজেপি। উত্তরবঙ্গ, মধ্যবঙ্গ এবং দক্ষিণবঙ্গে পৃথক পৃথক জনসভা হবে। আর এই জনসভায় উপস্থিত থাকবেন খোদ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ এবং বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা। জুন মাসেই এই সভা হওয়ার কথা।

বিজেপি সরকারের ৯ বছর পূর্তি উপলক্ষে এক মাস ধরে দেশজুড়ে নানা কর্মসূচি নিয়েছে গেরুয়া শিবির। প্রতিটি রাজ্যে অন্তত একটি করে বড় জনসভা করার পরিকল্পনা রয়েছে পদ্ম শিবিরের। সেই মতো এ রাজ্যে মোট তিনটি জনসভা করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। তবে এখনও বঙ্গ বিজেপিকে সেই জনসভার দিনক্ষণ জানানো হয়নি বলেই জানিয়েছেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার।

আরও পড়ুন: Without Vice Cancellor |  রাজ্যের ১৪ বিশ্ববিদ্যালয় অনাথ, উপাচার্যহীন

বড় জনসভার পাশাপাশি আরও দলীয় কর্মসূচি নেওয়া হয়েছে গেরুয়া শিবিরের তরফে। জানা গিয়েছে, কেন্দ্রীয় নেতৃত্বের নির্দেশ মতো আগামী ১ জুন থেকে ৩০ জুন পর্যন্ত ‘মহা জনসম্পর্ক অভিযান’ হবে। পাশাপাশি ২০ থেকে ৩০ জুন পর্যন্ত চলবে ‘গৃহসম্পর্ক অভিযান’। 

উল্লেখ্য, একুশের বিধানসভা ভোটের পর থেকেই প্রমোশও সাংগঠনিক শক্তি ক্ষয় হয়েছে বিজেপির। লোকসভা ভোটের আগে জমি ফের শক্ত করতে জুন, জুলাই এবং অগাস্ট মাসজুড়ে রাজ্যের হাজার মণ্ডলে হাজারটি সভা করবে বিজেপি। জুন মাসেই রাজ্যের ২৯৪টি বিধানসভার ২৯৪টি মণ্ডলে সভা হবে বলে জানিয়েছেন সুকান্ত মজুমদার। এরই পাশাপাশি রাজ্যের বিভিন্ন বিশিষ্ট জন, শিল্পী, ব্যবসায়ী সমাজকর্মীদের বাড়ি বাড়ি গিয়ে মোদি সরকারের কাজ নিয়েও বঙ্গের গেরুয়া নেতারা আলোচনা করবেন বলে জানা গিয়েছে।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments