Placeholder canvas

Placeholder canvas
HomePanchayat Election 2023 | গণনাতেও অশান্তি, বোমাবাজি, মারধর, কাঠগড়ায় শাসক-বিরোধী দুপক্ষই
Array

Panchayat Election 2023 | গণনাতেও অশান্তি, বোমাবাজি, মারধর, কাঠগড়ায় শাসক-বিরোধী দুপক্ষই

Follow Us :

কলকাতা: মঙ্গলবার সকাল ৮টা থেকে শুরু হয়েছে পঞ্চায়েত ভোট গণনা। আর সকাল থেকেই বিভিন্ন জায়গা থেকে আসতে শুরু করেছে অশান্তির খবর। এদিন সকালে ডায়মন্ডহারবার মহিলা বিশ্ববিদ্যালয়ের সামনে পঞ্চায়েত সমিতি এবং জেলা পরিষদের সিপিএমের প্রার্থী এবং তাঁর গণনা এজেন্টের উপর হামলা করা হয়েছে। গোটা ঘটনা জানিয়ে ডায়মন্ড হারবার ২ নং ব্লকের বিডিওকে অভিযোগ জানালেন ওই ব্লকের সিপিএম প্রার্থীরা।ডায়মন্ড হারবার কলেজের গণনা কেন্দ্র বহিরাগতরা ঘিরে রেখেছে। চলছে বোমাবাজি। 

মুর্শিদাবাদের হরিহরপাড়ায় ভোট গণনা কেন্দ্রে আসার পথে তৃণমূল প্রার্থীসহ তার স্বামীকে মারধর, গাড়ি ভাঙচুর করা হয়েছে বলে অভিযোগ। হরিহরপাড়া থানার বিহারিয়া গ্রাম পঞ্চায়েতের গোবিন্দপুর গ্রামের তৃণমূল কংগ্রেসের প্রার্থী মামনি বিবি ও তাঁর স্বামী মহিবুল মন্ডলকে মারধরের অভিযোগ উঠলl কাউন্টিং সেন্টারে আসার সময় মারধর করে গাড়ি ভাঙচুর করা হয় এবং প্রার্থীর  এজেন্ট কার্ড কেড়ে নেয়, অভিযোগের তির সিপিএমের দিকে।

নানুরে গণনাকেন্দ্রে সিপিআইএম প্রার্থী এজেন্টদের আসতে বাধা৷ গাড়ি আটকে ঘুরিয়ে দেওয়ার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে। সেই প্রতিবাদে কীর্ণাহারে রাস্তায় টায়ার জ্বালিয়ে বিক্ষোভ সিপিআইএম কর্মীদের। কড়া নিরাপত্তার মাধ্যমে শুরু হয়েছে সাঁইথিয়া ব্লকের ১২টি পঞ্চায়েতের ভোটগণনা। গণনা কেন্দ্রে কেন্দ্রীয় বাহিনী রয়েছে। এছাড়া সাঁইথিয়া পুলিশ প্রশাসনের তরফ থেকে বিভিন্ন রাস্তাতে গাড়ি থামিয়েও তল্লাশি চলছে যাতে কোনও অপ্রীতিকর ঘটনা না ঘটে।

RELATED ARTICLES

Most Popular