Placeholder canvas

Placeholder canvas
HomeCurrent NewsKhargapur Clash: দুই পরিবারের অশান্তি, গুলি চলল খড়্গপুরে

Khargapur Clash: দুই পরিবারের অশান্তি, গুলি চলল খড়্গপুরে

Follow Us :

খড়্গপুর: ইভটিজিংয়ের ঘটনাকে কেন্দ্র করে সংঘর্ষ। ঘটনায় খড়্গপুরে চলল গুলি। গুলিবদ্ধ হয়ে আশঙ্কাজনক অবস্থায় মেদিনীপুর হাসপাতালে চিকিৎসাধীন একজন। ঘটনায় ২ জনকে গ্রেফতার করেছে পুলিস। ঘটনাটি খড়্গপুরের ২৬ নম্বর ওয়ার্ডের দক্ষিণ ডেভলপমেন্ট এলাকার।
স্থানীয়রা জানিয়েছেন, এলাকার গুপ্তা ও সিং পরিবারের বিবাদ দীর্ঘ পুরনো। বুধবার রাতে গুপ্তা পরিবারের এক সদস্যা আদিত্য গুপ্ত বাড়ির বাইরে ফোনে কথা বলছিলেন। সেই সময় সিং পরিবারের এক যুবতী সামনে থেকে যাওয়ার সময় আদিত্য তাঁকে কটূক্তি করেন বলে অভিযোগ। এরপরই দুই পরিবারের মধ্যে শুরু হয় উত্তেজনা। ঘটনার জেরে আদিত্য গুপ্তা ও তার বাবা সুনিল গুপ্তাকে এলাকার লোকজন বেধড়ক মারধর করে । পরে গুলি করার ঘটনা ঘটে বলেও খবর। নিজের জামাই বাবুকে উদ্ধার করতে গিয়ে মার খান পাশের বাড়ির বাসিন্দা টিঙ্কু রানা নামে আরও এক যুবক। রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে সকলকে প্রথমে ভর্তি করা হয় খড়্গপুর হাসপাতলে। পরে বৃহস্পতিবার সকালে নিয়ে যাওয়া হয় মেদিনীপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে।
টিঙ্কু রানার দাবি, পুরনো পারিবারিক শত্রুতা ছিল। বুধবার রাতে আমার ভাগ্নে ফোনে কথা বলার সময় ওরা ভাবে পাশ দিয়ে যাওয়া প্রতিবেশী বোনকে গালাগালি করেছে। তার জেরে এই গন্ডগোল তৈরি হয়। ওরা প্রচুর পরিমাণে বাইরে থেকে লোক এনে মারধর করে। গুলি চালায়।

আরও পড়ুন: IAF Sergent Arrested: হানি ট্র্যাপের জালে চরবৃত্তি, গ্রেফতার বিমানবাহিনীর এয়ারম্যান

ঘটনার পরে সেখানে হাজির হয় খড়্গপুর টাউন থানার পুলিস। জেলা পুলিস সুপার দীনেশ কুমার জানান, এই ঘটনায় অভিযান চলছে। গুলিবিদ্ধ ব্যক্তি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন এবং তিনি স্থিতিশীল। এখনও পর্যন্ত গুলি চালানোর ঘটনায় দু’জনকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের খোঁজে চলছে তল্লাশি।

RELATED ARTICLES

Most Popular