Placeholder canvas

Placeholder canvas
Homeদেশশারদ-অজিত 'গোপন বৈঠক' কী কারণে, মুখে কুলুপ ঘনিষ্ঠদের

শারদ-অজিত ‘গোপন বৈঠক’ কী কারণে, মুখে কুলুপ ঘনিষ্ঠদের

Follow Us :

মুম্বই ও নয়াদিল্লি: শারদ পাওয়ারের সঙ্গে তাঁর দলছুট ভাইপো অজিত পাওয়ারের ‘গোপন বৈঠক’ নিয়ে তোলপাড় মারাঠা ও রাজধানী দিল্লির রাজনীতি। মহারাষ্ট্র এনসিপি-র সভাপতি জয়ন্ত পাতিল বলেন, তাঁদের মধ্যে কী কথা হয়েছে তা তিনি জানেন না। পুনেতে হওয়া এই বৈঠক নিয়ে রাজ্যের উপমুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়নবিশও কিছু জানেন না বলে সাংবাদিকদের জানান। গত শনিবার পুনেতে এক ব্যবসায়ীর বাড়িতে দুই পাওয়ারের সাক্ষাৎ হয় বলে রাষ্ট্র হয়ে গিয়েছে। যদিও এনিয়ে মুখে কুলুপ এঁটে রয়েছে দুই পক্ষই।

স্থানীয় টিভি চ্যানেলগুলিতে দেখা গিয়েছে, কোরেগাঁও পার্ক এলাকায় এক ব্যবসায়ীর বাড়িতে দুপুর ১টা নাগাদ আসেন শারদ পাওয়ার। সেখান থেকে বিকেল ৫টা নাগাদ তিনি বেরিয়ে যান। সন্ধ্যা পৌনে ৭টা নাগাদ ওই বাড়ি থেকে বেরতে দেখা যায় অজিতকে। দৃশ্যত তিনি ক্যামেরার নজরবন্দি হওয়া আটকানোর চেষ্টা করেন। এদিন জয়ন্ত পাতিল সাংবাদিকদের বলেন, এটা কোনও গোপন বৈঠক ছিল না। পাওয়ার সাহেবের সঙ্গে আমি ছিলাম। উভয়ের পরিচিত এক ব্যবসায়ীর বাড়িতে যাওয়া হয়েছিল। আমরা আগে বেরিয়ে এসেছি। কিন্তু কী কথা হয়েছে, আদৌ কথা হয়েছে কিনা আমি জানি না।

আরও পড়ুন: ‘আদিবাসী-প্রেমে’ মগ্ন রাহুল, বিজেপির ‘বনবাসী’ শব্দের মূলে কুঠারাঘাত ওয়েনাড়ে সফরে

পাতিলের বক্তব্য, চারদিন আগে তাঁর ভাইকে ইডি ডেকেছিল এবং তিনি গিয়েছিলেন। ইডির তলবের সঙ্গে দুই পাওয়ারের সাক্ষাতের কোনও সম্পর্ক নেই বলে তাঁর দাবি। শারদ পাওয়ারের তুতো নাতি, এনসিপি-র বিধায়ক রোহিত পাওয়ারও বলেন, তিনি আলোচনার ব্যাপারে কিছুই জানেন না। তবে যদি দেখা হয়েই থাকে সেটাকে পারিবারিক বলে দাবি করেন তিনি।

এ বিষয়ে মহারাষ্ট্রের মহা বিকাশ আঘাড়ির শরিক উদ্ধব সেনার নেতা সঞ্জয় রাউত এদিন বলেন, নওয়াজ শরিফ ও নরেন্দ্র মোদির যদি সাক্ষাৎ হতে পারে, তাহলে পাওয়াররাও দেখা করতেই পারেন। রাজনীতিতে সবকিছুই সম্ভব।

RELATED ARTICLES

Most Popular