Placeholder canvas

Placeholder canvas
HomeCurrent Newsকাটোয়ায় হদিশ মিলল অস্ত্র কারখানার, পলাতক মালিক

কাটোয়ায় হদিশ মিলল অস্ত্র কারখানার, পলাতক মালিক

Follow Us :

পূর্ব বর্ধমানঃ কাটোয়ার পেকুয়া-ভাটনা গ্রামে হদিশ মিলল অস্ত্র তৈরি কারখানার। উদ্ধার হয় প্রচুর আগ্নেয়াস্ত্র। ঘটনায় পলাতক কারখানার মালিক। তদন্তে  কাটোয়া থানার পুলিশ।

আরও পড়ুন  খুন না আত্মহত্যা? বীরভূমে বিজেপি বুথ সভাপতির অস্বাভাবিক মৃত্যু

এই বিষয়ে কাটোয়া থানার পুলিশ জানিয়েছে, সোমবার রাতে গোপন সূত্রে খবর আসে,যে  কাটোয়ার দু’নম্বর ব্লকের পেকুয়া-ভাটনা গ্রামে একটি মাটির বাড়িতে গোপনে তৈরি করা হচ্ছিল অস্ত্র। এই খবর পেয়েই সোমবার রাতে ঘটনাস্থলে পৌঁছায় কাটোয়া থানার পুলিশ। ঘটনাস্থলে পৌঁছেই বাড়িটিকে ঘেরাও করে বিশাল পুলিশ বাহিনী। কিন্তু  পুলিশ আসার আগেই চম্পট দেয় অস্ত্র তৈরি কারখানার মালিক রমজান শেখ। এর পরেই উদ্ধার হয় প্রচুর পরিমাণে উদ্ধার হয়,পাইপ, লেদ, ওয়েল্ডিং মেশিন, কাটার বিভিন্ন প্রকার হ্যান্ডগ্রীল, কয়েক রাউন্ড কার্তুজ, একটি একনলা বন্দু্‌ক , ১২ মিটার বোরের একটি রিভলবার।

আরও পড়ুন  করোনার দ্বিতীয় ঢেউ কাটেনি, স্বাস্থ্যমন্ত্রকের আতসকাচে ৪৪ জেলা

মঙ্গলবার দুপুরে সাংবাদিক সন্মেলনে পূর্ব বর্ধমানের অতিরিক্ত পুলিশ সুপার, ধ্রুব দাস এবং এসডিপিও শায়ক বসাক ও আইসি তির্থেন্দু গাঙ্গুলীর উপস্থিতিতে উদ্ধার হওয়া আগ্নেয়াস্ত্র গুলিকে দেখানো হয়।

আরও পড়ুন চুক্তি জট মেটাতে ইস্ট বেঙ্গল এবার মুখ্যমন্ত্রীর শরণাপন্ন

অনুমান, এই ঘটনার সঙ্গে মুঙ্গেরের কারখানার কোন যোগ থাকলেও থাকতে পারে ।কারণ যে ধরনের অস্ত্র তৈরি হয়েছে এখানে তা একেবারে অত্যাধুনিক। বাড়িটিকে ইতিমধ্যে সিল করে দিয়ে মোতায়েন করা হয়েছে পুলিশ। ঘটনার তদন্ত শুরু করেছে কাটোয়া থানার পুলিশ।

আরও পড়ুন  পাড়ার ক্লাব উদয়ন সঙ্ঘে বড় করে পুজো চাইছেন না পার্থ

RELATED ARTICLES

Most Popular