Placeholder canvas

Placeholder canvas
HomeScrollতৃণমূলে কোন্দল, নিগৃহীত পঞ্চায়েত সমিতির সদস্যা ও তাঁর স্বামী

তৃণমূলে কোন্দল, নিগৃহীত পঞ্চায়েত সমিতির সদস্যা ও তাঁর স্বামী

Follow Us :

বাঁকুড়া: তৃণমূলের পঞ্চায়েত সমিতির সদস্যাকে হেনস্থা ও তাঁর স্বামীকে মারধরের অভিযোগ দলেরই নেতার বিরুদ্ধে। এই ঘটনায় ফের প্রকাশ্যে এল তৃণমূলের দলীয় কোন্দল। শনিবার ঘটনাটি ঘটেছে বাঁকুড়া ২ নম্বর ব্লকের মানকানালি এলাকায়। দলীয় সূত্রে খবর, ব্লক সভাপতি ঘনিষ্ঠ পঞ্চায়েত সমিতির সদস্যা সোনালী ধুয়ার বাড়িতে হামলা চালায় প্রাক্তন ব্লক সভাপতি তথা বর্তমান জেলা কমিটির সদস্য ধ্রুবতারা বন্দ্যোপাধ্যায় ও তাঁর অনুগামীরা। অভিযোগ, তাঁর স্বামীকে বেধড়ক মারধর করা হয়েছে। পঞ্চায়েত সমিতির সদস্যাকেও হামলাকারীরা শ্লীলতাহানী ও হেনস্থা করা হয়েছে বলেও অভিযোগ। ঘটনার পর পঞ্চায়েত সমিতির ওই সদস্যা নিরাপত্তার দাবিতে বাঁকুড়া সদর থানার দ্বারস্থ হন। এদিকে ধ্রুবতারার দাবি, বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগ সত্য নয়।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বাঁকুড়া ২ নম্বর ব্লকে দীর্ঘদিন তৃণমূলের ব্লক সভাপতির দায়িত্বে ছিলেন ধ্রুবতারা বন্দ্যোপাধ্যায়। পঞ্চায়েত নির্বাচনের কিছুদিন আগে তাঁকে ওই পদ থেকে সরিয়ে দেওয়া হয়। তাঁকে বাঁকুড়া জেলা কমিটির সদস্য করে দল। ওই ব্লক সভাপতির দায়িত্ব দেওয়া হয় বিধান সিংহকে। এরপর থেকেই শুরু হয় বর্তমান বনাম প্রাক্তন ব্লক সভাপতির মধ্যে ঠান্ডা লড়াই। এবার সেই লড়াই প্রকাশ্যে। অভিযোগ, তৃণমূলের বর্তমান ব্লক সভাপতি বিধানে ঘনিষ্ঠ হিসাবে পরিচিত বাঁকুড়া ২ নম্বর পঞ্চায়েত সমিতির নির্বাচিত সদস্যা সোনালী ধুয়া। গতকাল তাঁর মানকানালির বাড়িতে হামলা চালান ধ্রুবতারা ও তাঁর ঘনিষ্ঠরা। বাড়িতে ঢুকে ধ্রুবতারা ও সোনালির স্বামী উত্তম ধুয়াকে মারধর করে। বাধা দিতে গেলে সোনালিকে শ্লীলতাহানী ও হেনস্থা করা হয় বলে অভিযোগ। পরে তাঁর চিৎকার শুনে আশপাশের লোকজন বাড়িতে এলে ধ্রুবতারা ও তাঁর অনুগামীরা পালিয়ে যান।

আরও পড়ুন: বিশ্বভারতীর উপাচার্য নির্লজ্জ-বেহায়া, বিস্ফোরক তৃণমূল সাংসদ

এদিকে মারধরের ঘটনায় আহত অবস্থায় উত্তমকে উদ্ধার করে স্থানীয়রা প্রথমে কাঞ্চনপুর ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে ও পরে বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজে ভর্তি করে। এই ঘটনায় সোনালী ধ্রুবতারার বিরুদ্ধে অভিযোগ তুলে বাঁকুড়া সদর থানার দ্বারস্থ হন। যদিও সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন ধ্রুবতারা। তাঁর বক্তব্য, যুক্ত থাকা তো দূরের কথা, এ ব্যাপারে তিনি কিছুই জানেন না। এটা পুরো অসত্য এবং বিভ্রান্ত করা হচ্ছে বলে দাবি করেন তিনি। এদিকে এই ঘটনায় তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব কোন জায়গায় পৌঁছেছে তার একটা প্রমাণ বলে কটাক্ষ বিজেপির।

দেখুন আরও অন্যান্য খবর: 

RELATED ARTICLES

Most Popular