Placeholder canvas

Placeholder canvas
Homeজেলার খবরফিস্টে ডিজের উৎপাত, প্রতিবাদী আক্রান্ত, ভাঙচুর, প্রহৃত মহিলাও

ফিস্টে ডিজের উৎপাত, প্রতিবাদী আক্রান্ত, ভাঙচুর, প্রহৃত মহিলাও

Follow Us :

আরামবাগ: পাড়ায় চলছে ফিস্ট। সকাল থেকেই তারস্বরে বেজে চলেছে ডিজে। এলাকার মানুষ অতিষ্ঠ হয়ে উঠছিলেন ডিজের তাণ্ডবে। খবর পেয়ে রাতে আরামবাগ থানার পুলিস গিয়ে ডিজে বক্স আটক করে। আর তারপরই পুলিসকে খবর দেওয়ার সন্দেহে নওপাড়ার বাসিন্দা বিশ্বজিৎ খানের বাড়িতে চড়াও হয়ে ব্যাপক ভাঙচুর চালানো হয়। বাড়ির সদস্যদের মারধর করা হয়। রেহাই পাননি বাড়ির মহিলারাও। এই ঘটনায় চার যুবককে গ্রেফতার করেছে পুলিস। সোমবার তাদের আরামবাগ আদালতে তোলা হয়।

রবিবার সকাল থেকে পাড়ায় ফিস্টের নামে চলছিল শব্দতাণ্ডব। কিছু লোকের আনন্দের নামে ডিজে বাজিয়ে এককথায় উৎপাত চলছিল দিনভর। সেই তাণ্ডবের ছবি মোবাইল-বন্দি করেন নওপাড়ার বাসিন্দা বিশ্বজিৎ খান। যারা ডিজে বাজাচ্ছিল, তারা সন্দেহ করে রাতে বিশ্বজিৎবাবু খবর দেওয়াতেই পুলিস এসে তাদের আনন্দ মাটি করে দেয়। সেই সন্দেহের বশে বিশ্বজিৎ খানের বাড়িতে চড়াও হয় তারা। ব্যাপক ভাঙচুর চালানোর পাশাপাশি মারধর করা হয় বলে অভিযোগ।

গ্রেফতার চার যুবককে আদালতে তোলা হচ্ছে

আরও পড়ুন : আরামবাগে অডিটে দুর্নীতি নিয়ে গোষ্ঠী সংঘর্ষ তৃণমূলের

বিশ্বজিৎবাবুর ছেলে সুমনের মাথা ফাটিয়ে দেয়। আহত হন ওই পরিবারের এক মহিলাও। তাঁকে আরামবাগ হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিস এই ঘটনায় চারজনকে গ্রেফতার করেছে। স্থানীয় ও পুলিস সূত্রে জানা গিয়েছে, আরামবাগ পুরসভার নয় নম্বর ওয়ার্ডের নওপাড়ায় এলাকার ছেলেরা ফিস্টে তারস্বরে ডিজে বাজালেও কেউ প্রতিবাদ করতে সাহস পাননি। রাতে পুলিস টহলে বেরিয়ে ডিজে আটক করে। কিন্তু, যুবকদের সন্দেহ হয় বিশ্বজিৎবাবুই পুলিসকে খবর দিয়েছেন। সেই সন্দেহেই খানবাড়িতে চড়াও হয়ে রীতিমতো তাণ্ডব চালায় তারা। যারা বাড়িতে ঢুকে ভাঙচুর চালিয়েছে, তাদের কঠোর শাস্তি দাবি করেছেন পাড়ার বাসিন্দারা। পুলিস অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে।

RELATED ARTICLES

Most Popular