Placeholder canvas

Placeholder canvas
HomeদেশCoca Cola with Smart Phone: এবার স্মার্ট ফোন নিয়ে আসছে কোকাকোলা?

Coca Cola with Smart Phone: এবার স্মার্ট ফোন নিয়ে আসছে কোকাকোলা?

Follow Us :

নয়াদিল্লি: ফোনে হাত দিলে কী ঠাণ্ডা লাগবে? ডায়েট মেনে ফোন তৈরি হবে? কোল্ড ড্রিঙ্কসের সঙ্গে ফোন কী ফ্রি? শুনতে কীরকম উদ্ভট লাগছে তাই না? কিন্তু, এরকমই প্রতিক্রিয়ায় ভরে উঠেছে সোশ্যাল নেটওয়ার্কিং সাইট। কিন্তু, কেন? একটিই খবরের জেরে এই আলোড়ন পড়েছে শুক্রবার-বিখ্যাত ঠান্ডা পানীয়ের সংস্থা কোকাকোলা এবার ভারতের বাজারে স্মার্ট ফোন নিয়ে আসতে চলেছে (Coca-Cola is soon stepping into the world of technology)। তার একটি ছবিও সামনে এসেছে। তবে কোকাকোলার তরফে কোনও ঘোষণা হয়নি। কিন্তু, প্রযুক্তি ইনফ্লুয়েন্সার বলে নেট দুনিয়ায় পরিচিত মুকুল শর্মা (Mukul Sharma) টুইটারে এই খবর জানিয়েছেন। যা দেওয়া মাত্র লক্ষাধিক ভিউ অর্থাত লক্ষাধিক দর্শক তা দেখে ফেলেছেন। শেয়ার করতে শুরু করেছেন। সেখানেই কমেন্টে মজার মজার বিষয় উঠে এসেছে। কেউ বলেছে এই ফোন হবে কোকাকোলার মতো ঠান্ডা। আসলে এই খবরটি চমকে দেওযার মতোই। কারও কাছেই এর কোনও ধারণা ছিল না। ফলে পাখির পাখা ঝেড়ে চনমনে হওয়ার মতো টুইটারে মজার মজার কমেন্ট লিখে উৎফুল্ল হচ্ছেন নেট প্রজন্ম। 
মুকুল শর্মা লিখেছেন এই কোয়ার্টার, অর্থাৎ মার্চ মাসের (March 2023) মধ্যেই ওই ফোন বাজারে আসতে চলেছে। নতুন ওই প্রোডাক্টের জন্য একটি মোবাইল সংস্থার সঙ্গে গাঁটছড়া করেছে কোকাকোলা সংস্থা। এমনই দাবি তাঁর। টুইটে তিনি লিখেছেন এখানে এক্সক্লুসিভ তথ্য হচ্ছে হ্যাশট্যাগ কোলাফোন (#Cola Phone)। তিনি একটি ফোনের ছবিও তাতে দিয়েছেন। তাতে ফোনের উল্টোদিকে কোলা ব্র্যান্ডের ছবি দেওয়া আছে। সেখানে ফোনটিতে ডুয়াল ক্যামেরা দেখা যাচ্ছে (Coca-Cola logo on the rear side)। 

আরও পড়ুন: Bizarre Incident UP: রাগের মাথার জিভ কামড়ে কেটে নিলেন স্ত্রী, হাসপাতালে স্বামী

তবে এটি একেবারে প্রথম, ঠিক তা নয়। অন্য ব্যবসায় থেকেও এর আগে ওয়ানপ্লাস ও অপ্পো ম্যাকলারেন এডিশন ও অ্যাভেঞ্জার এডিশন আনার জন্য চুক্তিবদ্ধ হয়েছিল। (Earlier, OnePlus and Oppo collaborated to bring the McLaren edition and Avengers Edition of their devices.) 

RELATED ARTICLES

Most Popular