Placeholder canvas

Placeholder canvas
Homeলাইফস্টাইলWeekly Horoscope: দেখে নিন বৃষ রাশির জাতকদের জন্য কেমন হবে নতুন সপ্তাহ

Weekly Horoscope: দেখে নিন বৃষ রাশির জাতকদের জন্য কেমন হবে নতুন সপ্তাহ

Follow Us :

কেমন হবে এই নতুন সপ্তাহ। প্রেম, চাকরি, বিয়ে, স্বাস্থ্য, আর্থিক স্বচ্ছলতা কেমন থাকবে? কোথাও কোনও জটিলতার ইঙ্গিত রয়েছে কী?  সপ্তাহ জুড়ে থাকবে  চূড়ান্ত ব্যস্ততা? নাকি সপ্তাহন্তে পরিবারের সঙ্গে সুখে আনন্দে কাটবে সময়। কেমন থাকবে স্বাস্থ্য? সম্পর্কের সমীকরণ কেমন থাকবে, সম্প্রর্কের ভুল বোঝাবুঝি মিটে কাছে আসবে  কী ভালবাসার মানুষ? নতুন সপ্তাহে গ্রহ নক্ষত্রের অবস্থানের বদল ঠিক কতটা প্রভাব ফেলবে আপনার রাশিফলে জেনে নিন-

বৃষ রাশি (এপ্রিল ২১- মে ২১)
Taurus (April 21- May 21)

নতুন সপ্তাহে চন্দ্রের দৃষ্টি রয়েছে বৃষ রাশিতে। তাই সপ্তাহের শুরুটা ভালই হবে। সব কাজ সময়ের মধ্যেই মিটে যাবে এমনকি বড় কোনও কাজ সিদ্ধ হতে পারে।  তবে এই সপ্তাহে শত্রুরা মাথাচাড়া দিতে পারে তাই সজাগ থাকতে হবে।

   
কেমন হবে সপ্তাহের দিনগুলি–  সপ্তাহের দিনগুলি ভালই হবে তবে মঙ্গলবার ও বুধবার সাবধান থাকতে হবে। শত্রুরা সক্রিয় হতে পারে।

 
চাকরি ও ব্যবসা– চাকরি ও ব্যবসার জন্য সময়টা খুবই তাত্পর্যপূর্ণ। ব্যবসায় বুদ্ধির বিকাস হবে এবং চাকরিতে লক্ষ্য প্রাপ্তি হবে।

 
শিক্ষা– শিক্ষালাভের জন্য সময়টা বেশ অনুকুল। পড়াশোনা সময়মতো শেষ হবে এবং উল্লেখযোগ্য হবে। এর ইতিবাচক প্রভাব পড়বে আপনার কাজের ওপর।

 
স্বাস্থ্য–  নতুন সপ্তাহে বড়সড় কোনও সমস্যা না হলেও বাঁ পায়ে এবং গলার ব্যথা সাময়িক ভাবে ভোগাতে পারে।

 
প্রেম– প্রেমের জন্য সময়টা বেশ শুভ। কাজের মানুষের সঙ্গে যাবতীয় ভুল বোঝাবুঝি মিটে যাবে এবং বিবাহিতদের দাম্পত্য জীবন সুখ ও শান্তির হবে।

 
কী করবেন– বাধা-বিপত্তি কাটাতে ব্রাহ্মমকে শ্বেত চন্দন দান করুন।

RELATED ARTICLES

Most Popular