Placeholder canvas

Placeholder canvas
HomeBig newsকালী মদ-মাংস খায় বলাতেই সাংসদ পদ গেল: সুকান্ত

কালী মদ-মাংস খায় বলাতেই সাংসদ পদ গেল: সুকান্ত

Follow Us :

নবদ্বীপ: ধর্মের কল বাতাসে নড়ে, একজন বলেছিলেন কালী (Goddess Kali) মদ খায় আর মাংস খায়। আর একজন বলেছিলেন, শিবের (Lord Shiva) মাথায় কী যেন পরাতে হবে। এক বছরও গেল না সেই কালীমায়ের কৃপায় সংসদহারা হয়ে গেলেন একজন। নদীয়ার নবদ্বীপে একটি নাম সংকীর্তন অনুষ্ঠানে এসে কৃষ্ণনগরের তৃণমূল সাংসদ (TMC MP) মহুয়া মৈত্রকে (Mahua Moitra) কটাক্ষ করলেন বিজেপির রাজ্য় সভাপতি সুকান্ত মজুমদার (Sukanta Majumder)। পাশাপাশি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে শিলাদিদি বলেও কটাক্ষ করেন তিনি।

নদীয়ার নবদ্বীপে সারা ভারত কীর্তন ও বাউলগীতি সংগঠনের পক্ষ থেকে একটি মহাসম্মেলনের আয়োজন করা হয়েছে। সেখানে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় জাহাজ প্রতিমন্ত্রী শান্তনু ঠাকুর। তিনি মঞ্চ ছাড়তেই বিজেপি সভাপতি সুকান্ত মজুমদার আসেন। তাঁকে করতাল হাতে নিয়ে কীর্তন করতেও দেখা যায়।

আরও পড়ুন: বিষ্ণুদেও সাই ছত্তিশগড়ের মুখ্যমন্ত্রী হচ্ছেন

এরপরেই সাংবাদিকদের মুখোমুখি হয়ে তৃণমূলের প্রাক্তন সাংসদ মহুয়া মৈত্র এবং রাজ্যের মুখ্যমন্ত্রীকে কটাক্ষ করেন। তিনি বলেন, ধর্মকে যদি আমরা রক্ষা না করতে পারি, তাহলে ধর্ম আমাদের রক্ষা করবে না। তার জলজ্যান্ত উদাহরণ কৃষ্ণনগরের তৃণমূল সাংসদ।

অন্যদিকে মুর্শিদাবাদে শিশুমৃত্যুর ঘটনা নিয়েও রাজ্য় সরকারের সমালোচনা করেন তিনি। সুকান্ত বলেন, রাজ্যের স্বাস্থ্য দফতরেরই স্বাস্থ্য ভালো নেই। যেখানে শিশুর চিকিৎসা হওয়ার কথা, সেই বেডে কালীঘাটের কাকু শুয়ে রয়েছেন। তিনি আরও বলেন, রাজ্যের স্বাস্থ্যমন্ত্রী এখন নিজের পরিবারের বিয়ের আমন্ত্রণে যেতে ব্যস্ত। অন্যদিকে পথশ্রী প্রকল্প নিয়ে তিনি বলেন মমতা বন্দ্যোপাধ্যায় যখন রেলমন্ত্রী ছিলেন, তখন তিনি সবসময় শিলান্যাস করে বেড়াতেন। তাঁর তাই নাম হয়েছিল শিলাদি।

অন্য খবর দেখুন

RELATED ARTICLES

Most Popular

Recent Comments