Placeholder canvas

Placeholder canvas
HomeCurrent NewsPoster Against BJP MLA: গোঘাটে বিজেপি বিধায়কের বিরুদ্ধে পোস্টার

Poster Against BJP MLA: গোঘাটে বিজেপি বিধায়কের বিরুদ্ধে পোস্টার

Follow Us :

গোঘাট: বিজেপি বিধায়ককে চাই না বলে বিশ্বনাথ কারকের বিরুদ্ধে পোস্টার পড়ল গোঘাটে। শুক্রবার কামারপুকুর রামকৃষ্ণ সারদা বিদ্যামহাপীঠ সংলগ্ন এলাকায় কিছু পোস্টার দেখা যায়।
সাদা কাগজে লাল কালিতে লেখা, আদি বিজেপি কর্মিদের পাত্তা না দিয়ে বিশ্বনাথ কারক ভুলভাল বামপন্থীদের পদ পাইয়ে দিচ্ছেন। ধান্দাবাজ বিধায়ককে মানছি না।
একুশের বিধানসভা নির্বাচনে গোঘাট বিধানসভা থেকে বিজেপি বিধায়ক নির্বাচিত হন বিশ্বনাথ কারক। বিশ্বনাথ আগে গোঘাট থেকেই ফরোয়ার্ড ব্লকের বিধায়ক ছিলেন। পরে তিনি বিজেপিতে যোগ দেন। আদি বিজেপির পক্ষে এই পোস্টার দেওয়া হয়েছে বলে দাবি।
গোঘাট দু’নম্বর ব্লকের তৃণমূল যুব সভাপতি তথা গোঘাট দু’নম্বর পঞ্চায়েতের কৃষি কর্মাধ্যক্ষ সৈয়দ মকবুল হোসেন বলেন, বিধায়ক তো কোনও কাজ করেন না। তার কোনও খোঁজও পাওয়া যায় না। তাঁর দলের লোকেরাই তাঁর দুর্নীতির কথা তুলে ধরেছেন।

আরও পড়ুন: Kumarganj: কুমারগঞ্জে আদিবাসী মহিলা খুনে গ্রেফতার সৎ ভাই, মুক্তির দাবিতে অবরোধ
বিজেপি আরামবাগ সাংগঠনিক জেলা সভাপতি সুশান্ত বেরা বলেন, লালকালিতে লেখা চিরকুটের মতো পোস্টার মারা হয়েছে। তাঁর দাবি, বিজেপিতে নব্য-আদি বলে কিছু নেই। তৃনমূলের একাংশের চক্রান্ত এটা। তিনি বলেন, সামনে পঞ্চায়েত ভোট। বিশ্বনাথ কারকের ভাবমূর্তি নষ্ট করতে এই সব করা হচ্ছে।

RELATED ARTICLES

Most Popular