Placeholder canvas

Placeholder canvas
Homeজেলার খবরMinor Girl Tortured | নাবালিকাকে প্রাণনাশের হুমকি দিয়ে বিজেপি কর্মীর বিরুদ্ধে অত্যাচারের...

Minor Girl Tortured | নাবালিকাকে প্রাণনাশের হুমকি দিয়ে বিজেপি কর্মীর বিরুদ্ধে অত্যাচারের অভিযোগ

Follow Us :

বনগাঁ: নাবালিকাকে (Minor Girl) প্রাণনাশের হুমকি দিয়ে একাধিকবার ধর্ষণের অভিযোগ বিজেপি (BJP) কর্মীর বিরুদ্ধে। বিষয়টি নিয়ে অভিযোগ দায়ের হয়েছে বনগাঁ থানায় (Bangaon)। ঘটনার তদন্তে নেমেছে পুলিশ। উত্তর ২৪ পরগনা জেলার বনগাঁ থানার খরুয়া রাজাপুর এলাকার ঘটনা। নাবালিকার পরিবারের অভিযোগ, নাবালিকা একাই থাকতো বাড়িতে। প্রতিবেশী মৃন্ময় শিকদার (Mrinmay Shikdar) নামে এক যুবক তাকে প্রাণনাশের হুমকি দিয়ে একাধিকবার ধর্ষণ করেছে। বিষয়টি নাবালিকা প্রথমে তার পরিবারকে জানায়নি। এবং পরবর্তীতে তার শারীরিক অবস্থা খারাপ হওয়ায় তার মা বাড়িতে এলে বিষয়টি খুলে বলে।

পরবর্তীতে নাবালিকার মা বিষয়টি নিয়ে বনগাঁ থানায় লিখিত অভিযোগ দায়ের করে এবং নাবালিকাকে ভর্তি করা হয় বনগাঁ মহকুমা হাসপাতালে (Bongaon Subdivisional Hospital)। তার মায়ের অভিযোগ, মৃন্ময়ের বাবা বিজেপি (BJP) নেতা। তাই বিজেপি প্রভাব খাটাচ্ছে। বিষয়টি নিয়ে আতঙ্কে আছে নাবালিকার পরিবার। অভিযুক্ত মৃন্ময় এবং তার বাবা বাড়ি থেকে পলাতক। অবিলম্বে পুলিশ তাদেরকে গ্রেফতার করুক এমনটাই দাবি নাবালিকার মায়ের। নাবালিকার মা জানান, তিনি বাইরে থাকেন। কয়েক দিন আগে তাঁর মেয়ে তাঁকে জানায় শরীর খারাপ। তিনি বাড়িতে খোঁজ নিয়ে জানেন কয়েক দিন ধরে মেয়ে কিছু খাচ্ছে না। এরপর মা এলে তাঁকে সব খুলে বলে মেয়ে।

আরও পড়ুন: New Parlament |  পুরনো সংসদ ভবন কি ভেঙে ফেলা হবে?  

এই বিষয়ে বনগাঁ উত্তরের বিধায়ক  অশোক কীর্তনিয়া (Ashoke Kirtaniya) জানান, যদি এই ধরনের ঘটনা ঘটে থাকে তবে নিশ্চয় অপরাধীর শাস্তি হোক। তবে ওই যুবক বিজেপি করে কি না সেটাও দেখবার বিষয়। কেউ ইচ্ছাকৃত বিজেপিকে কালিমালিপ্ত করবার জন্যই এ কথা বলতে পারে।

RELATED ARTICLES

Most Popular