Placeholder canvas

Placeholder canvas
HomeCurrent NewsJohnny Depp: জনির কাছে ক্ষমাপ্রার্থনা ডিজনির, জ্যাক স্প্যারোর চরিত্রে ফেরার জন্য মোটা...

Johnny Depp: জনির কাছে ক্ষমাপ্রার্থনা ডিজনির, জ্যাক স্প্যারোর চরিত্রে ফেরার জন্য মোটা টাকার অফার

Follow Us :

কলকাতা টিভি ওয়েব ডেস্ক: দীর্ঘ টানাপড়েন শেষে প্রাক্তন স্ত্রী অ্যাম্বার হার্ডের বিরুদ্ধে আনা মামলায় জয়ী হয়েছেন হলিউড তারকা জনি ডেপ। অ্যাম্বারের অভিযোগ প্রকাশ্যে আসার পর থেকেই তার প্রভাব পড়েছিল জনির অভিনয় কেরিয়ারে। বহু সংস্থা বয়কট করেছিল তাঁকে। তবে জনির বিরুদ্ধে বধূ নির্যাতনের তকমা ঘোচার পর নিজেদের ভুল শুধরে নিতে চাইছে সংস্থাগুলি। এবার জিজনি ওই দাপুটে অভিনেতার কাছে ক্ষমা চেয়ে একটি চিঠি পাঠিয়েছে। শুধু তাই নয়, পাইরেটস অফ দ্য ক্যারিবিয়ান ছবির আইকনিক চরিত্র জ্যাক স্প্যারো হিসেবে ফিরে আসার জন্য ২৩৫৫ কোটি টাকাও তাঁকে ফিরিয়ে দেবে বলে জানিয়েছে ডিজনি।

পাইরেটস অফ দ্য ক্যারিবিয়ান, জনপ্রিয় এই সিনেমা ফ্যাঞ্চাইজির মোট পাঁচটি ছবিতে জ্যাক স্প্যারোর চরিত্রে অভিনয় করেছেন জনি ডেপ। জনির সঙ্গে ২০১৫ সালে বিয়ে হয় অভিনেত্রী অ্যাম্বার হার্ডের। ২ বছরের মধ্যেই তাঁদের বিবাহিত জীবনে চিড় ধরে। আলাদা হয়ে যায় দুজনের চলার পথ। বিবাহ বিচ্ছেদের পরও জনি ডেপ ও অ্যাম্বার হার্ডের আইনি মামলা চলছিল।  জনির বিরুদ্ধে অ্যম্বর গার্হস্থ্য হিংসার অভিযোগ তোলার পাশাপাশি মদ্যপ অবস্থায় তাঁকে মারধর করার মতো গুরুতর অভিযোগও তুলেছিলেন অ্যাম্বার। আর সেই প্রভাব পড়েছিল জনির অভিনয় কেরিয়ারে।

অ্যাম্বারের অভিযোগের ভিত্তিতে জনিকে পাইরেটস অফ দ্য ক্যারিবিয়ান’ এবং ‘ফ্যানটাস্টিক বিস্টস’-এর মতো বিখ্যাত সিরিজ থেকে সরিয়ে দেওয়া হয়েছিল। এমনকী বিজ্ঞাপন থেকেও তাঁর নাম মুছে দেওয়া হয়। সেই পুরনো বিবাদ ভুলে জনি যাতে আবার তাঁর নিজের চরিত্রে ফিরে যান, সেই কারণেই ক্ষমাপ্রার্থনা করে তাঁকে চিঠি পাঠিয়েছে ডিজনি।

আরও পড়ুন: Weather Update: বৃষ্টি কমতেই তীব্র গরম দক্ষিণে, ভাসছে উত্তরবঙ্গ

সূত্রের খবর, জনি ডেপকে ডিজনি সংস্থার তরফে একটি গিফট বক্সও পাঠানো হয়েছে। তবে সেই উপহার আর চিঠি জনি গ্রহণ করেছেন কিনা সেই বিষয়টি সামনে আসেনি। অভিনেতার পক্ষ থেকে এই বিষয়ে আনুষ্ঠানিক ঘোষণাও করা হয়নি।

RELATED ARTICLES

Most Popular