০৩ ডিসেম্বর ২০২২, শনিবার,
1
2
3
4
5
6
7
8
9
10
11
12
K T V Clock
Puja Adda Tollystars: জমাটি পুজোর আড্ডায় টলিস্টাররা
কলকাতা টিভি ওয়েব ডেস্ক
কলকাতা টিভি ওয়েব ডেস্ক Edited By: 
  • আপডেট সময় : ০৪-১০-২০২২, ১:০৪ অপরাহ্ন
পুজোর আড্ডায় টলিস্টাররা

শুটিংয়ের ব্যস্ততা সরিয়ে রেখে পুজোতে নানান আড্ডায়(Puja Adda) মেতে থাকতে ভালোবাসেন টলি-তারকারা। এভাবেই পুজোর আমেজ উপভোগ করেন তাঁরা। পূজা মণ্ডপ থেকে শুরু করে সহকর্মীদের বাড়িতে এমন আড্ডায় মেতে থাকতে দেখা যায় অভিনেতা-অভিনেত্রীদের। প্রত্যেক বারের মতো এবারও রাজ চক্রবর্তী-শুভশ্রী গাঙ্গুলীর(Raj Chakraborty-Subhashree Ganguly) বাড়িতে বসে ছিল পুজোর মজলিস-আড্ডা। আরবানার ফ্ল্যাটেই অষ্টমীর আড্ডায় টলি তারকারা মশগুল ছিল। কয়েকদিন আগেই ইউরোপের কয়েকটি দেশ ঘুরে ফিরে এসেছেন এই টালি দম্পতি। ফিরে এসেই দুর্গাপুজোর আনন্দে গা ভাসিয়েছেন তাঁরা।

রাজ-শুভশ্রী ছাড়া শ্রাবন্তী,সায়ন্তিকা, রুদ্রনীল,আবির,সোহম(Sohom,Rudranil,Sayantika,Abir) অনেকেই ছিল পুজোর এই জমাটি আড্ডায়। রাজ শুভশ্রীর কিছু ঘনিষ্ঠ বন্ধুরাও এই আড্ডায় যোগ দিয়েছিল। জমাটি সেই আড্ডা-পার্টি থেকেই ছবি শেয়ার করেছেন তারকা দম্পতির এক বন্ধু। সাদা ঢাকাই রংয়ের জামদানি শাড়িতে টলি সুন্দরী শুভশ্রীকে যথেষ্ট গ্লেমারাস লাগছিল। আর এক নায়িকা সায়ন্তিকা পরেছিলেন ধূসর রঙের কাঞ্জিভরম। শ্রাবন্তীর পরনে ছিল গোলাপি রঙের শিফন শাড়ি। রাজনৈতিক রং ভুলে এদিন টলি তারকারা মেতে ছিলেন পুজোর নতুন রঙে।
 পুজোর সাজ-পোশাকে টলি-অভিনেতারাও পিছিয়ে ছিল না। বিভিন্ন সাজে ক্যামেরার সামনে নজর কেড়েছেন আবির চট্টোপাধ্যায়,সোহম চক্রবর্তী, রাজ চক্রবর্তী, রুদ্রনীল ঘোষরাও। সহম- শুভশ্রীর 'বৌদি ক্যান্টিন' মুক্তি পেয়েছে পুজোয়। পুজোর আড্ডায় সহ অভিনেতাকে আমন্ত্রণ করেছিলেন শুভশ্রী নিজে। যদিও এ বছর এই আড্ডায় উপস্থিত থাকতে পারিনি ছবির পরিচালক পরমব্রত চট্টোপাধ্যায়।

Tags : Pujo Adda Raj Chakraborty Sohom Chakraborty Subhashree Ganguly Durga Pujo Rudranil Ghosh Abir Chattapadhya Sayantika Chattapadhya

0     0
Please login to post your views on this article.LoginRegister as a New User

শেয়ার করুন


© R.P. Techvision India Pvt Ltd, All rights reserved.