Placeholder canvas

Placeholder canvas
Homeবিনোদনঅটোগ্রাফ নিয়ে অভিনেত্রীকেই ফাঁদে ফেলল প্রতারক!
Manasi Sinha

অটোগ্রাফ নিয়ে অভিনেত্রীকেই ফাঁদে ফেলল প্রতারক!

সই জাল করে ফাঁদে ফেলার চেষ্টা, প্রতারককে গ্রেফতার করালেন অভিনেত্রী মানসী সিনহা

Follow Us :

অর্ক্য চট্টোপাধ্যায়, কলকাতা: বাংলা ছবির ও ধারাবাহিকের দুনিয়ার জনপ্রিয় অভিনেত্রী মানসী সিনহা (Manasi Sinha)। এবার পরিচালকের আসনে বসে আস্ত একটা ছবি বানিয়ে ফেলেছেন তিনি। চলতি এপ্রিলেই আসছে মানসী সিনহা পরিচালিত ছবি ‘এটা আমাদের গল্প’ (Eta Amader Golpo)। এই ছবি বানাতে গিয়েই বড় রকম ফ্যাসাদে পড়তে হয়েছিল অভিনেত্রীকে। তাঁরই অটোগ্রাফ নিয়ে আর্থিক তছরুপ কাণ্ডে (Financial Fraud) ফাঁসিয়ে দেওয়ার চেষ্টা করেছিল কয়েকজন প্রতারক। প্রযোজকের থেকে ২৬ লক্ষ টাকা তছরুপের অভিযোগ, জোচ্চোর বলে বদনাম করা থেকে অভিনেত্রীর সন্তানদের কুমন্তব্য করার মতো ভয়াবহ সব কান্ড ঘটে গেছে তাঁর জীবনে। এবার সেই সব তথ্য সকলের সামনে নিয়ে এলেন মানসী।

মঙ্গলবার আইনজীবী অতনু চট্টোপাধ্যায়, প্রযোজক শুভঙ্কর মিত্রকে সঙ্গে নিয়ে একটি প্রেস কনফারেন্স করে অভিনেত্রী জানালেন কিভাবে প্রতারকদের ফাঁদে পড়তে হয়েছিল তাঁকে। মানসী জানালেন, ২০২০-তে প্রথম ‘এটা আমাদের গল্প’-র শুটিং শুরু হয়। সেই সময় প্রযোজকের মাধ্যমে একজন ফ্রীলান্সারের সঙ্গে যোগাযোগ হয়েছিল অভিনেত্রীর। সেই ফ্রীলান্সার  অটোগ্রাফের নাম করে সই জাল করে ২৬ লক্ষ টাকা তছরুপের অভিযোগ আনে অভিনেত্রীর বিরুদ্ধে। এমনকি ওই ফ্রীলান্সারই আবার পরে নিজেকে ছবির প্রযোজক বলে দাবি করে এবং মানসী সিনহার উপর আর্থিক তছরুপের দায় চাপায়। শুধু তাই নয়, ছবির সঙ্গে যুক্ত প্রত্যেক শিল্পীর পারিশ্রমিক আটকে দেওয়া হয়। ছবির শুটিং যাতে আর না এগোতে পারে সেই চেষ্টা লাগাতার চালিয়ে যায় ওই ফ্রীলান্সার। প্রথম দিকে বিষয়টি নিয়ে সেভাবে কিছু না বললেও তাঁর বিরুদ্ধে লাগাতার প্রতারণার অভিযোগ আসায় আইনি সহায়তা নিতে বাধ্য হন অভিনেত্রী।

আরও পড়ুন: এক অন্যরকম ভালোবাসার গল্প বুনলেন মানসী

অবশেষে সব প্রমাণ-সহ থানায় এফআইআর করেন মানসী সিনহা। অভিনেত্রীর এফআইআরের সূত্র ধরে তদন্তে নামে পুলিশ। তাঁর বিরুদ্ধে মিথ্যে প্রতারণার অভিযোগ আনা, তাঁর সম্মানহানি সহ একাধিক অভিযোগে আজ, মঙ্গলবার প্রতারক প্রযোজককে গ্রেফতার করেছে পুলিশ। প্রযোজকের গ্রেফতারির পর মানসী সিনহা জানিয়েছেন, চুপচাপ অনেক অপবাদ সহ্য করেছি এতদিন। তবে কোনও দোষ করিনি। প্রমাণসহ সব সত্যি সামনে আনলাম। আইনি পথে লড়াই চালিয়ে যাবার কথাও বললেন অভিনেত্রী।

উল্লেখ্য, নিজের পরিচালিত ছবি নিয়ে এই মুহূর্তে ভীষণ ব্যস্ত আছেন অভিনেত্রী। নিজের প্রথম পরিচালনা তাই উন্মাদনাও আছে অনেকটাই। ছবিটি দর্শকদের ভালো লাগবে বলেও আশাবাদী মানসী সিনহা। আগামী ২৬ এপ্রিল ধাগা প্রোডাকশন (Dhagaa Production)-এর ব্যানারে শুভঙ্কর মিত্র ও সুভাষ বেরার প্রযোজনায় প্রেক্ষাগৃহে আসছে ‘এটা আমাদের গল্প’। ছবিতে মুখ্যচরিত্রে দেখা যাবে শ্বাশত চট্টোপাধ্যায় (Saswata Chatterjee), অপরাজিতা আঢ্য (Aparajita Auddy), খরাজ মুখোপাধ্যায় (Kharaj Mukherjee), কনীনিকা বন্দ্যোপাধ্যায় (Koneenica Banerjee), সোহাগ সেন (Sohag Sen), দেবদূত ঘোষ (Debdut Ghosh) সহ আরও অনেক খ্যাতনামা অভিনেতাদের।

আরও খবর দেখুন

RELATED ARTICLES

Most Popular

Video thumbnail
Stadium Bulletin | Virat Kohli | বিরাট রাজের বিদায়
00:00
Video thumbnail
Sandeshkhali | সন্দেশখালির আন্দোলন কি সাজানো?
00:00
Video thumbnail
আমার শহর (Amar Sahar ) | ভোট যুদ্ধে যুযুধান দুই শিবির, জমজমাট বাঁকুড়ার ভোট
02:15
Video thumbnail
Dilip Ghosh | প্রার্থীকে ছাড়াই মেজিয়াতে দিলীপ ঘোষ, সুভাষ সরকারের দেখা না পেয়ে কটাক্ষ তৃণমূলের
01:27
Video thumbnail
Loksabha Election 2024 | কেশপুরের ভারপ্রাপ্ত বিজেপি নেতা তন্ময় ঘোষ গ্রেফতার
01:32
Video thumbnail
৪টেয় চারদিক | 'আমাকে চেনে না, মমতাকে হারিয়েছি', নন্দীগ্রাম নিয়ে হুঙ্কার শুভেন্দুর
47:59
Video thumbnail
Abhishek Banerjee | 'শান্ত বাংলাকে অশান্ত করতে চায় বিজেপি' : অভিষেক
17:24
Video thumbnail
Mamata Banerjee | সৌগত রায় ও সায়ন্তিকার প্রচারে জন্য আজ কলকাতার পথে মমতা
03:09
Video thumbnail
Nandigram | 'নন্দীগ্রামে বিজেপির গুন্ডাদের তাণ্ডব', বাড়িতে ঢুকে ভাঙচুর চালায় বিজেপি: তৃণমূল
02:06
Video thumbnail
Mayna BJP | ময়নাতে বিজেপি কর্মীর উপর হামলার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে
01:24