Placeholder canvas

Placeholder canvas
HomeবিনোদনBolly Stars OTT Platfom: ৫ জনপ্রিয় বলিউড অভিনেতা এবার ওটিটি ডেবিও করতে...

Bolly Stars OTT Platfom: ৫ জনপ্রিয় বলিউড অভিনেতা এবার ওটিটি ডেবিও করতে চলেছেন

Follow Us :

মুম্বই: ওটিটি প্ল্যাটফর্মের (OTT Platform) গুরুত্ব যে কতটা তা করোনা অতিমারির সময় যথেষ্ট ভালোভাবে বোঝা গিয়েছিল। বলিউড তারকাদের অনেক ছবি করো না কালে মুক্তি পেয়েছিল ওটিটি প্ল্যাটফর্মে। তারপর থেকেই বড় পর্দার পাশাপাশি ওটিটি প্লাটফর্মের গুরুত্ব সিনে দর্শকদের কাছে উত্তরোত্তর বেড়েই চলেছে। একটা সময় বলিউড তারকারা বড় পর্দা ছাড়া অন্যান্য কোন প্লাটফর্মে কাজ করতে অনীহা প্রকাশ করতেন। কিন্তু যত দিন গেছে ততই এই সমস্ত নামজাদা অভিনেতা-অভিনেত্রীরা ডিজিটাল মাধ্যমে নাম লিখিয়েছেন এবং যথেষ্ট জনপ্রিয় কাজ উপহার দিয়েছেন।
বলিউডের হার্টথ্রব অভিনেত্রী করিনা কাপুর (Kareena Kapoor) থেকে শুরু করে সিদ্ধার্থ মালহোত্রা (Siddharth Malhotra),বরুণ ধাওয়ান (Varun Dhawan) ও অন্যান্যরা একের পর এক ওয়েব সিরিজের কাজ করছেন। তার আগে অবশ্য সাইফ আলী খান,নওয়াজ উদ্দিন সিদ্দিকীতো রয়েছেনই।

আরও পড়ুন: Neymar Natalia Barulich: প্রেম ভাঙ্গার পর নেইমার-প্রেমিকার লক্ষ্য এখন বলিউড!

বিটাউনের বেগম করিনা কাপুর এই মুহূর্তে নতুন সিরিজের শুটিংয়ে ব্যস্ত রয়েছেন। যদিও সিরিজটির নাম এখনো অজানা। একটি জাপানি উপন্যাস ‘দ্যা ডিভোশন অব সাসপেক্ট এক্স’ এর কাহিনী অবলম্বনে একটি প্রেমের গল্প। এই সিরিজে বর্মা এবং সজয়দীপ আহলাওয়াতকে করিনার সঙ্গে দেখা যাবে।


 সিদ্ধার্থ মালহোত্রা ইতিমধ্যেই ওটিটিতে ‘মিশন মজনু’ (Mission Maznu) ছবি দিয়ে আত্মপ্রকাশ করেছেন। এবার তিনি ওয়েব সিরিজেও আত্মপ্রকাশ করার জন্য প্রস্তুতি নিয়েছেন। ওয়েব সিরিজটির নাম ‘ইন্ডিয়ান পুলিশ ফোর্স’ (Indian Police Force)। রোহিত শেঠি পরিচালিত এই সিরিজের আটটি এপিসোডে দেখা যাবে অভিনেতাকে। এই ওয়েব সিরিজে সিদ্ধার্থের সহ অভিনেত্রীরা হলেন শিল্পা শেঠি,বিবেক ওবেরয় ও অন্যান্যরা।
সিদ্ধার্থ ছাড়াও বলিউডের আর এক তরুণ জনপ্রিয় নায়ক বরুণ ধাওয়ানের ওটিটি অভিষেক হতে চলেছে। অতি সম্প্রতি ‘সিটাডেল’ (Sidatel Web Series) ওয়েব সিরিজের ফার্স্ট লুক প্রকাশিত হয়েছে। যেখানে বরুণ ধাওয়ানের পাশাপাশি প্রিয়াঙ্কা চোপড়াকেও (Priyanka Chopra) দেখা যাবে। যথেষ্ট প্রশংসিত হয়েছে প্রিয়াঙ্কা চোপড়ার লুক। বেশ কিছু অ্যাকশান দৃশ্যে দেখা যাবে বরুনকেও। যদিও এই ওয়েব সিরিজে বরুনের চরিত্রটি সম্পর্কে খোলসা করে কিছুই জানানো হয়নি। এই সিরিজটি পরিচালনা দায়িত্বে থাকবেন রুশো ব্রাদার্স।


‘দাবাং’ অভিনেত্রী সোনাক্ষী সিনহা (Dabang Actress Sonakshi Sinha) কেও পুলিশ অফিসারের ভূমিকায় ওটিটিতে পা রাখতে দেখা যাবে। এটি একটি থ্রিলার সিরিজ। ওয়েব সিরিজটির নাম ‘দাহদ’। সোনাক্ষী ছাড়াও এই সিরিজের বিজয় বার্মা ও সোহম সাহকে দেখা যাবে। উল্লেখ্য যে এই সিরিজ ইতিমধ্যেই বেশ কিছু আন্তর্জাতিক প্লাটফর্মে যথেষ্ট প্রশংসা কুড়িয়েছে।
সইফ আলি খান-কন্যা সারা আলিকেও (Sara Ali KLhan) ওটিটিতে ডেবিও (OTT Debut) করতে দেখা যাবে। যিনি ইতিমধ্যেই ‘আত্মরঙ্গি রে’ ছবির মাধ্যমে অনেকের মন জয় করেছেন। ওয়েব প্ল্যাটফর্মের এই নতুন ছবিতে মুক্তিযোদ্ধা উসা মেহতার চরিত্রে অভিনয় করবেন সারা আলি।

RELATED ARTICLES

Most Popular