Placeholder canvas

Placeholder canvas
HomeবিনোদনSonu Sood | ১১০ জন অনাথ শিশুর মুখে অন্ন তুলে দেওয়ার সংকল্প...

Sonu Sood | ১১০ জন অনাথ শিশুর মুখে অন্ন তুলে দেওয়ার সংকল্প সোনুর

Follow Us :

বলিউড অভিনেতা তথা অন্যতম বিশিষ্ট সমাজসেবী সোনু সুদ। করোনা মহামারী কালে এবং তার পরেও বহু মানুষের পাশে থেকেছেন। লক্ষ লক্ষ মানুষকে ঘরে ফেরানোর দায়িত্ব নিয়েছিলেন একাই। সেই সোনু সুদ এতদিন ধরে সোনু দুঃস্থ, গরীব শিশুদের পড়াশোনার দায়ভার নিজের কাঁধে তুলে নিয়েছিলেন। এবার একটি আস্ত স্কুল বানাতে উদ্যোগী হলেন তাঁদের জন্য। সেই সঙ্গে বিহারের ১১০ জন অনাথ শিশুর মুখে অন্ন তুলে দেওয়ার সংকল্প করেছেন তিনি।

বলিউডের অন্যতম পরিচিত মুখ। পর্দার হিরো এবং পর্দার বাইরেও। অতিমারীর সময় মুশকিল আসানের দূত হয়ে হাজির হয়েছিলেন তিনি। নিজের সবটুকু সঞ্চয় দিয়ে পাশে দাঁড়িয়েছেন অসহায় মানুষের। দুঃস্থ শিশুদের জন্য তিনি যা করেছেন সেটার অবদানকে স্বীকৃতি দিতে বিহারের কাটিহারে এক ইঞ্জিনিয়ার অনাথ শিশুদের জন্য একটি স্কুল তৈরি করা হয়েছিল। বীরেন্দ্র কুমার মাহাতো নাম এক ইঞ্জিনিয়ারের উদ্যোগেই গড়ে উঠেছিল স্কুলটি।  চাকরি ছেড়ে এই অনাথ শিশুদের সঙ্গে দিন কাটাচ্ছেন বীরেন্দ্র।এবার ওই স্কুলটিকে সাহায্যের জন্য সোনু নিজে এগিয়ে এলেন । এই অনাথ শিশুদের জন্য আরও একটি স্কুল বাড়ি নির্মাণ করা হবে, আর সেটারই খরচ জোগাবেন খোদ সোনু।

আরও পড়ুন: Amar Singh Chamkila | নেটফ্লিক্সে চমকিলার বায়োপিক

সোনু অভিনেতা সমাজসেবী সোনু সুদ বলেন, ‘দারিদ্র রোধ করতে চাইলে সবার আগে শিক্ষার প্রসার ঘটাতে হবে। আর্থিক ভাবে পিছিয়ে পড়া পরিবারের শিশুদের আমরা যথাযথ শিক্ষার সুযোগ দিতে চাই। আমরা চাই ওরা ভালো করে পড়ে যাতে আগামীতে ভালো চাকরি করে।’

RELATED ARTICLES

Most Popular