Placeholder canvas
Homeবিনোদন'খুশি থাকতে হলে ডিভোর্স দরকার', কেন এমন বললেন রানি

‘খুশি থাকতে হলে ডিভোর্স দরকার’, কেন এমন বললেন রানি

আদিত্য চোপড়ার সঙ্গে কী অশান্তি অভিনেত্রীর? গুঞ্জন বলিপাড়ায়

Follow Us :

কলকাতা: বেশ কয়েক মাস ধরেই গুঞ্জন চলছে বলিউড (Bollywood) অভিনেত্রী |(Actress) ঐশ্বরিয়া রাই বচ্চনের সঙ্গে নাকি বচ্চন পরিবারের সম্পর্কে ফাটল ধরেছে। আর এই বিষয়টি নিয়ে জল্পনা যেন দিন দিন বেড়েই চলেছে। এই পরিস্তিতিতে এবার অভিনেত্রী রানি মুখোপাধ্যায়ের (Ranu Mukerji) এক মন্তব্য নিয়ে হইচই পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। কিন্তু, কী এমন বললেন রানি?

সম্প্রতি গোয়া ফিল্ম ফেস্টিভ্যালে হাজির ছিলেন রানি। সেখানেই এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানান, খুশি থাকতে হলে ডিভোর্স দরকার’। অভিনেত্রীর এই কথার সঙ্গে সঙ্গে বলিপাড়ায় নতুন গুঞ্জন, তাহলে কী আদিত্য চোপড়ার সঙ্গে অশান্তি অভিনেত্রীর? এই বিষয়ে অভিনেত্রী অবশ্য জানিয়েছেন, “করণ জোহরের কভি অলবিদা না কহেনা ছবি যখন মুক্তি পায়, তখন এই ছবির গল্প সবাইকে চমকে দিয়েছিল। এমনকী, সেই সময় জানতে পেরেছিলাম এই ছবি দেখে, অনেকেই তাঁদের তিক্ত দাম্পত্য থেকে বেরিয়ে নতুন পজিটিভ একটা সম্পর্কে জড়িয়েছে। আসলে করণের এই ছবি খুশি থাকার কথা বলে, নিজেকে সুখী করার কথা বলে। যেটা তো অন্যায় নয়।”

আরও পড়ুন: এবার ডিপফেক ভিডিয়োর শিকার আলিয়া ভাট

অভিনেত্রী আরও বলেন, “এই ছবিতে মহিলাদের ব্যক্তিগত ইচ্ছে, অনিচ্ছা তুলে ধরা হয়। যা কিন্তু সেই সময় দাঁড়িয়ে অনেকটাই সাহসী ছবি ছিল। আসলে কভি অলবিদা না কহেনা সময়ের আগে তৈরি হওয়া একটা ছবি।”

দেখুন আরও অন্য খবর

RELATED ARTICLES

Most Popular

Recent Comments