Placeholder canvas

Placeholder canvas
Homeবিনোদনসোশ্যাল মিডিয়ায় ভাইরাল বাদশার কিং লুক!
Shah Rukh Khan

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল বাদশার কিং লুক!

‘কিং’ ছবির শুটিং ফ্লোর থেকে ফাঁস হল শাহরুখের লুক

Follow Us :

মুম্বই: ২০২৩-এ পর পর তিনটি ব্লকবাস্টার ছবি ‘পাঠান’,’জওয়ান’, ‘ডাঙ্কি’-এর মাধ্যমে অনুরাগীদের চমকে দিয়েছিলেন শাহরুখ খান (Shah Rukh Khan)। এবার কিং খান তৈরি করছেন পরের চমক। আর সেই চমকেরই ঝলক সোশ্যাল মিডিয়ায় ফাঁস হয়ে গেল।

সম্প্রতি সুজয় ঘোষ (Sujoy Ghosh) পরিচালিত ‘কিং’ (King) ছবির শুটিং শুরু করেছেন শাহরুখ। সেই ছবির শুটিং ফ্লোর থেকেই ভাইরাল হল শাহরুখের লুক। যে ছবিগুলো ভাইরাল হয়েছে সেখানে দেখা যাচ্ছে শাহরুখের মুখে জওয়ান ছবির মতো সাদা দাড়ি। চোখে সানগ্লাস। আর তাঁর এই ছবি প্রকাশ্যে আসার পরই রীতিমত হইচই পড়ে গিয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by SRK reels (@i_am_nomu_0001)

আরও পড়ুন: এ কী কাণ্ড, সব চুল কেন কেটে ফেললেন উরফি!

উল্লেখ্য, এই ছবিতে শাহরুখের সঙ্গে দেখা যাবে তাঁর কন্যা সুহানা খান (Suhana Khan)-কে। বলিউড সূত্রে খবর, বলিপাড়ায় মেয়ে সুহানার মাটি শক্ত করার জন্য নাকি ২০০ কোটি টাকা খরচ করে এই ছবি প্রযোজনা করছেন বলিউড বাদশা। পরিচালক জোয়া আখতারের হাত ধরে ইতিমধ্যেই নেটফ্লিক্সে ‘দ্য আর্চিস’ ছবি দিয়ে অভিনয় জগতে হাতে খড়ি হয়েছে সুহানার। তবে তাঁর অভিনয় খুব একটা দাগ কাটতে পারেনি দর্শকমহলে। এবার শাহরুখ-সুহানা প্রথমবার একসঙ্গে সিনেপর্দায় কেমন ছাপ ফেলতে পারে সেটা দেখার জন্য অনুরাগীদের মধ্যে কৌতূহল তুঙ্গে।

আরও খবর দেখুন

RELATED ARTICLES

Most Popular