Placeholder canvas

Placeholder canvas
HomeCurrent NewsMallick Bazar: মল্লিকবাজারের হাসপাতালের ৮ তলা কার্নিস থেকে লাফ দিয়ে মৃত্যু রোগীর

Mallick Bazar: মল্লিকবাজারের হাসপাতালের ৮ তলা কার্নিস থেকে লাফ দিয়ে মৃত্যু রোগীর

Follow Us :

কলকাতা: মল্লিকবাজারের ইনস্টিটিউট অফ নিউরোসায়েন্সের কার্নিস থেকে পড়ে মৃত্যু হল ওই রোগীর।  সন্ধে সাড়ে ৬টা নাগাদ মারা গিয়েছেন তিনি।  হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, তাঁর মাথায় ও বুকে গুরুতর চোট ছিল।  ভেন্টিলেশনে রাখা হয়েছিল তাঁকে।

পুলিস জানিয়েছে, মৃত সুজিত অধিকারী লেকটাউনের বাসিন্দা। লোহার ছাটের ব্যবসা রয়েছে তাঁর।  ২০ থেকে ২৫ দিন আগে ক্যন্সারে আক্রান্ত হয়ে মৃত্যু হয় সুজিতের স্ত্রীর।  তাঁর চিকিৎসায় খরচ হয়েছিল ২৫ লক্ষ টাকা।  বহু টাকা ঋণ নিতে হয়েছিল তাঁকে।  তাঁর পর থেকেই মানসিক ভাবে ভেঙে পড়েন সুজিত।   বৃহস্পতিবার বাড়িতে খিচুনি শুরু হয়।  অজ্ঞান হয়ে পড়েন বাড়িতে। এরপরই তাঁকে ভর্তি করা হয় ইনস্টিটিউট অফ নিউরোসায়েন্স হাসপাতালে।

পরিবার সূত্রে খবর, সুজিত অধিকারীর দুই সন্তান রয়েছে।  একজনের বয়স আট এবং অপরজনের আড়াই সুজিতের ৬ মাস বয়সে মা মারা যান। অনেক ছোট বেলায় বাবা বাড়ি ছেড়ে চলে যান।  এর পর ঠাকুমার সান্নিধ্যে বড় হন সুজিত।    

আরও পড়ুন Mallick Bazar: মল্লিকবাজার নিউরোসায়েন্সের ঘটনায় রিপোর্ট তলব স্বাস্থ্য দফতরের 

হাসপাতাল কর্তৃপক্ষের বক্তব্য, দ্রুত কার্নিশ থেকে নামানোর চেষ্টা শুরু হলেও ফাইবারের নেটের ব্যবস্থা কেন আরও আগে করা যায়নি, তা খতিয়ে  দেখা হচ্ছে। এই ঘটনা থেকে শিক্ষা নিয়ে হাসপাতালের নিরাপত্তা কীভাবে আরও বাড়ানো যায়, তাও দেখা হবে। হাসপাতালের এক আধিকারিক বলেন, ওই যুবকের শারীরিক অবস্থা অত্যন্ত সংকটজনক। আপাতত ভেন্টিলেশনে রয়েছে তিনি। মাথায় ও বুকে গুরুতর চোট রয়েছে যুবকের।

 

RELATED ARTICLES

Most Popular