skip to content
Thursday, June 13, 2024

skip to content
Homeকলকাতাপরীক্ষায় স্থগিতাদেশ প্রেসিডেন্সি বিশ্ববিদ্যালয়ে
Presidency University

পরীক্ষায় স্থগিতাদেশ প্রেসিডেন্সি বিশ্ববিদ্যালয়ে

পিছিয়ে গেল প্রেসিডেন্সির স্নাতক এবং স্নাতকোত্তর স্তরের সেমিস্টারের পরীক্ষা

Follow Us :

কলকাতা: ঘূর্ণিঝড় রেমালের (Cyclone Remal) জেরে পিছিয়ে গেল প্রেসিডেন্সি বিশ্ববিদ্যালয়ের (Presidency University) পরীক্ষা। ২৭ মে স্নাতক ও স্নাতকোত্তর পরীক্ষা স্থগিত করল প্রেসিডেন্সি বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ জানিয়েছে, নিরাপত্তাজনিত কারণেই পরীক্ষা পিছনোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে। ২৭ মে-র পরীক্ষাগুলি আগামী ১৮ জুন নেওয়া হবে।

প্রেসিডেন্সি বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার দেবজ্যোতি কোনার জানিয়েছেন, স্নাতক এবং স্নাতকোত্তরের দ্বিতীয় সিমেস্টারের যে সব পরীক্ষাগুলি ২৭ মে, সোমবার হওয়ার কথা ছিল সেগুলি দুর্যোগের কারণে পড়ুয়াদের কথা মাথায় রেখে পিছিয়ে ১৮ জুন নেওয়ার সিদ্ধান্ত হয়েছে।

প্রেসিডেন্সি বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা সংক্রান্ত বিজ্ঞপ্তি

আরও পড়ুন: দানবীয় ‘রেমাল’, সর্বোচ্চ গতিবেগ কত হতে পারে? 

উল্লেখ্য, রবিবার মধ্যরাতে স্থলভাগে আছড়ে পড়তে চলেছে ঘূর্ণিঝড় ‘রেমাল’ (Cyclone Remal)। ইতিমধ্যেই তার প্রভাবে ঝড়-বৃষ্টি শুরু হয়েছে কলকাতা, সুন্দরবন, দুই ২৪ পরগনাতে। মৌসম ভবন সূত্রে খবর, বাংলাদেশের মংলার কাছাকাছি আজ, রবিবার মাঝরাতে আছড়ে পড়বে ঘূর্ণিঝড়। মংলা থেকে দক্ষিণ-পশ্চিম দিকে এর ল্যান্ডফলের সম্ভাবনা প্রবল। ল্যান্ডফলের সময় ঝড়ের গতিবেগ থাকবে ১১০ থেকে ১২০, সর্বোচ্চ ১৩৫ কিলোমিটার প্রতি ঘণ্টায়।

দেখুন রেমাল সম্পর্কে বিস্তারিত খবর

RELATED ARTICLES

Most Popular