Placeholder canvas
HomeScrollদ্বিতীয় বার নিজাম প্যালেসে হাজিরা তৃণমূল কাউন্সিলর দেবরাজের

দ্বিতীয় বার নিজাম প্যালেসে হাজিরা তৃণমূল কাউন্সিলর দেবরাজের

Follow Us :

কলকাতা: দ্বিতীয় বার নিজাম প্যালেসে হাজিরা দিলেন বিধাননগর পুরসভার কাউন্সিলর তথা বিধায়ক অদিতি মুন্সীর স্বামী দেবরাজ চক্রবর্তী। বুধবার সকাল ১১টা নাগাদ সিবিআই তলবে দেবরাজ হাজিরা দেন নিজাম প্যালেসে।

এদিন নিজাম প্যালেসে ঢোকার সময় সাংবাদিকদের মুখোমুখি হয়ে দেবরাজ বলেন, জিজ্ঞাসাবাদ শেষে বেরিয়ে আপনাদের সঙ্গে কথা বলব। তদন্তকারীরা আমার ব্যক্তিগত কিছু ব্যাখ্যা এবং তথ্য চেয়েছেন, সেইগুলি দিতেই এসেছি। তদন্তের স্বার্থে এ বিষয়ে কিছু বলবো না। তবে ওনাদের যা যা প্রয়োজনীয় তথ্য চেয়েছিলেন, আমি সবই নিয়ে এসেছি। আমি সহযোগিতা করব। ব্যাঙ্ক সংক্রান্ত ও ব্যক্তিগত নথিও নিয়ে এসেছি।

আরও পড়ুন: বিরোধীদের ‘দুঃশাসনের’ সঙ্গে তুলনা মোদির

গত বৃহস্পতিবার দেবরাজ এবং কলকাতা পুরসভার ১০১ নম্বর ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলর বাপ্পাদিত্য দাশগুপ্তকে নিয়োগ দুর্নীতিতে তলব করেছিল সিবিআই। প্রায় ৭ ঘণ্টা জিজ্ঞাসাবাদের পর দুজনেই বেরিয়ে যান। সিবিআই সূত্রে জানা গিয়েছিল, ব্যাঙ্ক অ্যাকাউন্ট সংক্রান্ত নথি সহ বেশকিছু নথি নিয়ে আজকে হাজিরার নির্দেশ দিয়েছিল সিবিআই। সেইমতো বুধবার সেই নথি নিয়েই সম্ভবত তিনি এসেছেন নিজাম প্যালেসে।

তৃণমূলেরই ঘনিষ্ঠ সূত্রে খবর, স্ত্রী বিধায়ক হলেও, রাজনৈতিকগত ভাবে দেবরাজের ‘কেরিয়ার’ অনেক বেশি ঘটনাবহুল। একসময়ে তিনি শ্রমমন্ত্রী পূর্ণেন্দু বসুর আপ্ত সহায়ক ছিলেন। সেখান থেকেই তাঁর রাজনৈতিক কেরিয়ার শুরু। পরবর্তীকালে পূর্ণেন্দু বসুর সঙ্গে তাঁর সম্পর্কের অবনতি ঘটে। তৃণমূল তাঁকে টিকিট দেয়নি। সে সময়ে তিনি কংগ্রেসে যোগ দেন। ২০১৩ সালে বিধাননগর পুরনিগমে কংগ্রেসের টিকিটে জিতেছিলেন। নির্বাচনের দিনই অবশ্য নির্বাচনী হিংসার কারণে তাঁকে গ্রেফতার করা হয়। তাঁর জেল হয়। জেল থেকে ছাড়া পেয়ে তৃৃণমূলে যোগ দেন।

দ্বিতীয়বার তিনি ওই এলাকাতেই তৃণমূলের টিকিটে জয়ী হন। কাউন্সিলর হওয়ার পর তিনি বিয়ে করেন কীর্তন গায়িকা অদিতি মুন্সীকে। ২০২১ সালে বিধায়কের টিকিট পান অদিতি মুন্সী। তৃণমূল অন্দরের খবর, দলেরই শীর্ষ স্তরের এক অতি প্রভাবশালী নেতার ঘনিষ্ঠ দেবরাজ। এমনকী ওই প্রভাবশালী নেতাকে সিজিও কমপ্লেক্সে ডাকা হলে, তাঁর গাড়িতেও দেখা যায় দেবরাজকে।

দেখুন আরও অন্যান্য খবর: 

RELATED ARTICLES

Most Popular

Recent Comments