Placeholder canvas

Placeholder canvas
HomeCurrent NewsSikkim Bus Accident: গ্যাংটকে পথ দুর্ঘটনার কবলে কলেজ পড়ুয়ারা, আহত ২২

Sikkim Bus Accident: গ্যাংটকে পথ দুর্ঘটনার কবলে কলেজ পড়ুয়ারা, আহত ২২

Follow Us :

গ্যাংটক: মঙ্গলবার সকালে গ্যাংটকে এক ভয়ঙ্কর পথ দুর্ঘটনার কবলে পড়লেন কলেজ পড়ুয়ারা। ঝাড়খণ্ডের রাঁচির সেন্ট জেভিয়ার্স কলেজের ২২ জন ছাত্র গ্যাংটকে একটি পথ দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন। তাদের স্থানীয় তাদংয়ের সেন্ট্রাল রেফারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। হাসপাতাল সূত্রে খবর, কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক। তবে এখনও পর্যন্ত কোনও মৃত্যুর খবর পাওয়া যায়নি।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, একটি শিক্ষামূলক ভ্রমণে সিকিমে এসেছিলেন ওই পড়ুয়ারা। সিকিম ভ্রমণের পর রাঁচি ফেরার পথে ওই দুর্ঘটনা হয়। ওই পড়ুয়ারা তিনটি বাসে রাঁচি ফিরছিলেন। ওই বাসেই ছিলেন প্রায় ২২ থেকে ২৪ জন যাত্রী।

আরও পড়ুন: Maharashtra Political Crisis: ক্ষমতা দখলের আগেই শাঁসালো দফতর নিয়ে সম্পর্কে চিড় বিজেপি-শিন্ডে শিবিরে

জানা গিয়েছে, শিলিগুড়ি থেকে পড়ুয়াদের ফেরার ট্রেন ধরার কথা ছিল। শিবিগুড়ির উদ্দেশে রওনা হলে গ্যাংটকের ১০ জাতীয় সড়কের অরেঞ্জ ভিলা থেকে সাত মাইল দূরে এই দুর্ঘটনার সম্মুখীন হয় বাসটি। স্থানীয়দের দাবি, গত কয়েকদিন ধরে সিকিমে ব্যাপক বৃষ্টিপাত হচ্ছে। রাস্তাঘাট যথেষ্ট পিছল হয়ে রয়েছে বলে জানান স্থানীয়রা। প্রত্যক্ষদর্শীদের দাবি, বেশ গতিতে যাচ্ছিল বাসটি। রাস্তা পিছল হওয়ায় বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে একটি পাথরে ধাক্কা মারে। স্থানীয়দের চেষ্টায় তড়িঘড়ি পড়ুয়াদের উদ্ধারকাজ শুরু হয়। ঘটনাস্থলে আসে পুলিস।

RELATED ARTICLES

Most Popular