Placeholder canvas

Placeholder canvas
HomeদেশJammu-Kashmir Police: সামনে এলো ডিজি হেমন্ত কুমারের খুনি পরিচারকের পরিচয়

Jammu-Kashmir Police: সামনে এলো ডিজি হেমন্ত কুমারের খুনি পরিচারকের পরিচয়

Follow Us :

পরিচারকের হাতেই খুন হয়েছেন জম্মুকাশ্মীরের কারা বিভাগের ডিরেক্টর জেনারেল হেমন্ত কুমার লোহিয়া। খুনের দায়ে অভিযুক্ত ওই পরিচারকের নাম ইয়াসির আহমেদ। ৬ মাস আগে ডিজির বাড়িতে পরিচারকের কাজে যোগ দিয়েছিল ইয়াসির। পুলিশ জানিয়েছে, হেমন্ত কুমার লোহিয়াকে গলা কেটে খুন করার পরে দৌড়ে ঘটনাস্থল থেকে পালিয়েছে ইয়াসির। সিসিটিভি ফুটেজে এই ছবি ধরা পড়েছে।

ইয়াসির এখনও গ্রেফতার হয়নি। তার খোঁজে এলাকায় তল্লাশি চালাচ্ছেন তদন্তকারীরা। পুলিশ সূত্রের খবর, ইয়াসির জম্মুর রামবানের বাসিন্দা। এই খুনের ঘটনার কোনও জঙ্গিযোগ নেই বলে তদন্তকারীরা জানিয়েছেন। ব্যক্তিগত শক্রতাবশতই ডিজি হেমন্ত কুমার লোহিয়াকে ইয়াসির খুন করেছে বলে প্রাথমিক তদন্তে গোয়েন্দাদের অনুমান।

আরও পড়ুন: Jammu-Kashmir Police: জম্মু-কাশ্মীরের কারা বিভাগের ডিজির দেহ উদ্ধার, মৃত্যু ঘিরে রহস্য, পরিচারক উধাও

চলতি বছরের অগাস্ট মাসে কারা বিভাগের ডিরেক্টর জেনারেল পদে আসীন হন ৫৮ বছর বয়স্ক দক্ষ আইপিএস অফিসার হেমন্ত কুমার লোহিয়া। আদতে তিনি অসমের বাসিন্দা। 
প্রাথমিক তদন্তে নেমে পুলিশ আরও জানতে পেরেছে, ইয়াসিরের মেজাজ ছিল রুক্ষ। এছাড়াও হতাশায় ভুগছিল সে। পলাতক ইয়াসিরের সন্ধান পেলে তা যেন অবিলম্বে পুলিশকে জানানো হয় তদন্তকারীরা এই আবেদন জানিয়েছেন। যে অস্ত্র দিয়ে গলা কেটে ডিজিকে খুন করা হয়েছে ঘটনাস্থল থেকে সেটি বাজেয়াপ্ত করা হয়েছে।

RELATED ARTICLES

Most Popular