Placeholder canvas

Placeholder canvas
HomeScrollব্যাঙ্ক অ্যাকাউন্টের নমিনি না করায় স্ত্রীকে খুন!

ব্যাঙ্ক অ্যাকাউন্টের নমিনি না করায় স্ত্রীকে খুন!

বালিশ দিয়ে শ্বাসরোধ করে স্ত্রীকে খুন! কী কারণ?

Follow Us :

ডিন্ডোরি: ব্যাঙ্কের নমিনি না করায় নিজের স্ত্রীকে বালিশ দিয়ে শ্বাসরোধ করে খুন করল স্বামী। খুন করার পর প্রমাণ লোপাটের চেষ্টা। অভিযুক্ত মণীশ সর্মাকে আটক করেছে পুলিশ।

সূত্রের খবর, মধ্যপ্রদেশের ডিন্ডোরির শাহপুরার বাসিন্দা ৫১ বছর বয়সী নিশা নাপিত। ২০২০ সালে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ৪৫ বছর বয়সী মণীশ শর্মার সঙ্গে পরিচয় হয়। পরবর্তীতে তাঁরা বিয়েও করেন। পেশায় সাব-ডিভিশনাল ম্যাজিস্ট্রেট নিশা তাঁর ব্যাঙ্ক রেকর্ড ও বিমায় মনীশের নাম লেখেননি। ফলে তাদের মধ্যে বিরোধ হয়। রবিবার মণীশ তাঁকে বালিশ চাপা দিয়ে শ্বাসরোধ করে খুন করেন। তারপর নিশার দেহের কাছে প্রায় ছয় ঘণ্টা বসে থাকার পর নিকটবর্তী কমিউনিটি হেলথ সেন্টারে নিয়ে যান। সেখানেই মণীশকে গ্রেফতার করা হয়।

আরও পড়ুন: মাধ্যমিক পরীক্ষার্থীদের সুবিদার্থে চালু হল হেল্পলাইন নম্বর

পুলিশ সূত্রে খবর, মণীশ প্রমাণ লোপাটের জন্য রক্তমাখা কাপড় ও বালিশ ধুয়ে ফেলেছিলেন। ঘটনাস্থল থেকে সংগ্রহ প্রমাণের ভিত্তিতে মণীশকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। তাঁর বিরুদ্ধে হত্যা, যৌতুক, প্রমাণ লোপাট সহ অন্যান্য অপরাধের অভিযোগে মামলা রুজু করা হয়েছে।

ঘটনার পর ডেপুটি ইন্সপেক্টর জেনারেল মুকেশ শ্রীবাস্তব জানিয়েছেন, ২৪ ঘণ্টার মধ্যে তদন্ত সমাধান করার জন্য, তদন্তকারী দলকে ২০ হাজার টাকা পুরস্কার দেওয়া হবে।

আরও অন্য খবর দেখুন

RELATED ARTICLES

Most Popular

Recent Comments