Placeholder canvas

Placeholder canvas
Homeরাশিফলজেনে নিন কেমন যাবে আপনার নতুন সপ্তাহ

জেনে নিন কেমন যাবে আপনার নতুন সপ্তাহ

এই সপ্তাহেই আয়ের নতুন সন্ধান পেতে পারেন বেশ কিছু রাশির জাতকরা

Follow Us :

রাশিফল: নতুন সপ্তাহে বেশ কিছু রাশির জাতক-জাতিকাদের জন্য হতে চলেছে কষ্টদায়ক (Horoscope)। আবার আয়ের নতুন সন্ধান পেতে পারেন বেশ কয়েকটি রাশির জাতক-জাতিকারা। একনজরে দেখে নিন কেমন যাবে আপনার নতুন সপ্তাহ।

মেষ রাশি: এই সপ্তাহে পুলিশ থেকে সাবধান থাকুন। বাড়িতে কোনও কাজের জন্য খরচ বাড়তে পারে। বিপদ থেকে উদ্ধার পেতে পারেন। ব্যবসায় অশান্তি নিয়ে চিন্তা বাড়তে পারে।

বৃষ রাশি: এই সপ্তাহে আপনার অন্যমনস্কতা কর্মক্ষেত্রে সমস্যা ডেকে আনবে। চিকিৎসার খরচ বাড়তে পারে। বিবাহের জন্য বাড়িতে আলোচনা হতে পারে। চাকরির স্থানে কাজের দায়িত্ব বাড়তে পারে। সপ্তাহের শেষ দিকে ব্যবসায় মন্দা দেখা দিতে পারে।

মিথুন রাশি: বেকারদের জন্য কাজের ভালো খবর আসতে পারে এই সপ্তাহে। লিভার ও চোখের সমস্যা দেখা দিতে পারে। রাস্তায় সাবধানে চলাফেরা করুন।

কর্কট রাশি: আয়ের নতুন সন্ধান পেতে পারেন এই সপ্তাহেই। সপ্তাহের প্রথম দিকে কর্মক্ষেত্রে অর্থপ্রাপ্তি হতে পারে। গাড়ি চালানোর সময় সাবধানতা অবলম্বন করতে হবে। দাম্পত্য কলহে মানসিক চাপ বাড়তে পারে। মাথা ঠান্ডা রেখে সিদ্ধান্ত নিন।

সিংহ রাশি: ব্যবসায় ভালো আয়ের যোগ রয়েছে। চাকরির স্থানে উন্নতির সুযোগ পেতে পারেন। উচ্চশিক্ষার জন্য ভালো সময় আসছে। সপ্তাহের শেষ দিকে মানসিক চাপ বাড়তে পারে। স্ত্রীর জন্য কাজের ক্ষতি হতে পারে।

আরও পড়ুন: কালো তিলেই ফিরবে জীবনের আলো! জেনে নিন

কন্যা রাশি: জল থেকে সাবধান থাকুন। সপ্তাহের প্রথম দিকে কর্মক্ষেত্রে অর্থপ্রাপ্তি হতে পারে। বিবাহ নিয়ে বিশেষ আলোচনা হতে পারে। সপ্তাহের শেষের দিকে কর্মস্থানে বিবাদ হতে পারে।

তুলা রাশি: শেয়ারে বিনিয়োগে সচেতন থাকুন। অর্থ নষ্ট ও চুরি যেতে বা হারাতে পারে, সাবধানে থাকুন। চাকরির স্থানে কাজের দায়িত্ব বাড়তে পারে। প্রিয়জনের কাছ থেকে আঘাত পেতে পারেন।

বৃশ্চিক রাশি: সপ্তাহের প্রথম দিকে জীবিকার ক্ষেত্রে খুব চাপ থাকবে। উচ্চপদস্থ ব্যক্তির কাছে অপমানিত হতে পারেন। পড়াশোনার ভালো সুযোগ আসতে পারে। অনেকদিন আগের হারানো জিনিস ফিরে পেতে পারেন।

ধনু রাশি: আয় ভালোই থাকবে। প্রতিবেশীদের সঙ্গে খুব সামান্য কারণে মতবিরোধ হতে পারে। সম্পত্তি ক্রয়ের সুযোগ হাতছাড়া হয়ে যেতে পারে। মানসিক অস্থিরতা কাজের ক্ষতি ডেকে আনতে পারে। স্বামী-স্ত্রীর যৌথ চেষ্টায় কোনও সমস্যার সমাধান হতে পারে। বাড়তি খরচ চিন্তায় ফেলতে পারে।

মকর রাশি: সপ্তাহের প্রথম দিকে বন্ধুর কাছে অর্থসাহায্য নিতে হতে পারে। জীবিকার ক্ষেত্রে আনন্দ থাকবে। কিন্তু শেষের দিকে ক’দিন একটু চাপ বাড়তে পারে।

কুম্ভ রাশি: সচেতন থাকুন, বাড়িতে কোনও দামি জিনিস চুরি যেতে পারে। নতুন কাজের যোগাযোগ হতে পারে। সম্পত্তি ক্রয়ের জন্য ভালো সময়।

মীন রাশি: সপ্তাহের প্রথমে অর্থ নিয়ে বড় সমস্যায় পড়তে হতে পারে। জীবিকার জন্য খুব কষ্টভোগ কপালে আছে, সাবধান থাকুন। বাড়তি খরচের জন্য বাড়িতে অশান্তি বাধার আশঙ্কা।

আরও খবর দেখুন

RELATED ARTICLES

Most Popular

Recent Comments