Placeholder canvas

Placeholder canvas
Homeরাশিফলজেনে নিন কেমন যাবে আজকের দিনটা
Sunday Horoscope

জেনে নিন কেমন যাবে আজকের দিনটা

জেনে নিন রবিবাসরীয় রাশিফল

Follow Us :

রাশিফল: জ্যোতিষশাস্ত্র অনুসারে রবিবার হল সূর্যদেবের প্রিয় দিন। এই শুভ দিনে সূর্য দেবতার আশীর্বাদে ভাগ্য খুলবে পাঁচ রাশির জাতক-জাতিকাদের (Horoscope)। আর্থিক ভাবে লাভবান হতে চলেছেন পাঁচ রাশির জাতকরা।

মেষ রাশি: ব্যয় বাড়তে পারে। প্রেমের জন্য বাড়িতে বিবাদ হতে পারে। চাকরির স্থানে কাজের চাপ বাড়তে পারে, মাথা ঠান্ডা রাখুন। ব্যবসায় বাড়তি লাভ হতে পারে।

বৃষ রাশি: জীবনে নতুন কোনও খুশির খবর আসতে পারে। প্রেমের ব্যাপারে মানসিক চাপ বাড়তে পারে। বিবাহের জন্য বাড়িতে আলোচনা হতে পারে। চাকরির স্থানে কাজের দায়িত্ব বাড়তে পারে।

মিথুন রাশি: পরিবার নিয়ে আনন্দে কাটাতে পারবেন। কাজের ক্ষেত্রে উন্নতির সুযোগ আসতে পারে। স্ত্রীকে নিয়ে দূরে কোথাও ভ্রমণের আলোচনা। আইনি কাজের জন্য খরচ বাড়তে পারে। লিভারের সমস্যা বাড়তে পারে। চলাফেরার ব্যাপারে সাবধান থাকুন। আকস্মিক চোট লাগতে পারে।

আরও পড়ুন: কারার ওই লৌহকপাট, ভেঙে ফেল কর রে লোপাট (পর্ব ৪৭)

কর্কট রাশি: কর্মক্ষেত্রে কাজের চাপ বাড়তে পারে। চিকিৎসার খরচ বৃদ্ধি পেতে পারে। সম্পত্তির ব্যাপারেও খরচ বাড়তে পারে। দাম্পত্য কলহে মানসিক চাপ বাড়তে পারে। গুরুজনদের পরামর্শে শান্তি পাবেন।

সিংহ রাশি: চাকরির স্থানে উন্নতির সুযোগ পেতে পারেন। সারা দিন বেশ উৎফুল্ল কাটবে। গৃহে সুখশান্তি বজায় থাকবে। প্রেমে কোনও বাধা থাকবে না। যুক্তিপূর্ণ কথায় শত্রু পিছু হঠতে পারে।

কন্যা রাশি: বিষয়-সম্পত্তি নিয়ে দুশ্চিন্তা বাড়তে পারে। শেয়ারে বিনিয়োগে সচেতন থাকুন। বাড়িতে বন্ধুদের নিয়ে সমস্যা হতে পারে। চিকিৎসার খরচ বাড়তে পারে। জলপথ থেকে দূরে থাকুন। বাড়িতে বিবাহ নিয়ে বিশেষ আলোচনা হতে পারে।

আরও পড়ুন: কালো তিলেই ফিরবে জীবনের আলো! জেনে নিন

তুলা রাশি: বিনিয়োগী ব্যবসায় ভালো ফলের সম্ভাবনা। চাকরির স্থানে কাজের দায়িত্ব বাড়তে পারে। প্রেমের জন্য বাড়িতে বিবাদ হতে পারে। বাঁকা পথে আয় না করতে গিয়ে বিপদে পড়তে পারেন। বুঝে সিদ্ধান্ত নিন।

বৃশ্চিক রাশি: সারা দিন খুব সাবধানে চলুন, মামলা-মোকদ্দমায় জড়িয়ে পড়তে পারেন। বুদ্ধির দোষে কাজের ক্ষতি হতে পারে। উচ্চপদস্থ ব্যক্তির কাছে অপমানিত হতে পারেন। পিতার শরীর নিয়ে সমস্যা বাড়তে পারে।

ধনু রাশি: চাকরিজীবীদের পদোন্নতির যোগ রয়েছে। কোনও সুসংবাদ পেতে পারেন। স্বামী-স্ত্রীর যৌথ চেষ্টায় কোনও সমস্যার সমাধান হতে পারে। অর্থভাগ্য খুব ভালো থাকবে।

মকর রাশি: ফাটকা ও লটারিতে আয় বাড়তে পারে। কর্মস্থানে সম্মান বাড়তে পারে। সহকর্মীদের সঙ্গে ভালো ব্যবহারের জন্য সুনাম পাবেন। স্ত্রীর জন্য মানসিক চাপ বাড়তে পারে বা অশান্তি হতে পারে।

কুম্ভ রাশি: রক্তচাপ ও পেটের সমস্যা বাড়তে পারে। পড়াশোনায় অসুবিধা দেখা দিতে পারে। ব্যবসায় বাড়তি লাভের যোগ আছে।

মীন রাশি: প্রেমের সম্পর্কে অভিমান বাড়তে পারে। অযথা তর্কে যাবেন না সমস্যা হতে পারে। আগুন থেকে বিপদের সম্ভাবনা দেখা যাচ্ছে, সাবধানে থাকুন। অতিরিক্ত ক্রোধের জন্য বিপদে পড়তে পারেন।

আরও খবর দেখুন

RELATED ARTICLES

Most Popular

Video thumbnail
Nandigram | নন্দীগ্রাম উত্তপ্ত, কী অবস্থা দেখুন
00:00
Video thumbnail
Sandeshkhali | সন্দেশখালির আন্দোলন কি সাজানো? আরও একবার প্রশ্ন তুলল অডিয়োর কথাবার্তা
08:13
Video thumbnail
Sandeshkhali | ভিডিয়োর পর এবার সন্দেশখালির ভাইরাল অডিয়ো, অডিয়োয় রেখা পাত্রের 'মুখের দাগ' প্রসঙ্গ
07:21
Video thumbnail
Nandigram | বিজেপি-তৃণমূল সংঘর্ষ, আহত অন্তত ৫
10:21
Video thumbnail
Stadium Bulletin | Virat Kohli | বিরাট রাজের বিদায়
08:51
Video thumbnail
Sujoy Mandol | 'ভাইরাল অডিয়োতে আমার কণ্ঠ নেই', কলকাতা টিভিতে দাবি সুজয় মণ্ডলের
01:26
Video thumbnail
Andhra Pradesh | হায়দরাবাদ আর তেলেঙ্গানার যুগ্ম রাজধানী নয়, রাজধানীবিহীন রাজ্য হবে অন্ধ্রপ্রদেশ
02:49
Video thumbnail
Siliguri | 'অক্ষয়ানন্দের আমলে জমি দান ও হস্তান্তর', মিশনের ২ সন্ন্যাসীর বিরুদ্ধে FIR-এ অসন্তোষ
05:24
Video thumbnail
Siliguri | শিলিগুড়িতে রামকৃষ্ণ মিশনে দুষ্কৃতী হামলা, প্রত্যেককে প্রাণে মেরে ফেলার হুমকিও দেওয়া হয়
02:27
Video thumbnail
Top News | নন্দীগ্রামের সোনাচূড়ায় বিজেপি-তৃণমূল সংঘর্ষ, এক মহিলা বিজেপিকর্মীর মৃত্যু
45:46