Placeholder canvas
Homeরাশিফলএক নজরে দেখে নিন আজকের রাশিফল
Horoscope

এক নজরে দেখে নিন আজকের রাশিফল

সপ্তাহের তৃতীয় দিনে কর্মস্থানে উন্নতির সুযোগ আসছে এইসব রাশির জাতকদের

Follow Us :

রাশিফল: সপ্তাহের তৃতীয় দিনে বেশ কিছু রাশির জাতক-জাতিকাদের কর্মস্থানে উন্নতির সুযোগ আসছে (Horoscope)। আয়ের নতুন সন্ধান পেতে পারেন বেশ কয়েকটি রাশির জাতক-জাতিকারা। বুদ্ধি করে চলুন, মুশকিল আসান হবে অনেক সমস্যা।

মেষ রাশি: বাড়িতে আপনজনের সঙ্গে হঠাৎ বিবাদে জন্য মনঃকষ্ট হতে পারে। দাম্পত্য জীবনে সুখবর আসতে পারে। পিতার জন্য চিন্তা বাড়তে পারে। ব্যবসায় উন্নতির যোগ আছে। চাকরির স্থানে জটিলতার জন্য দুশ্চিন্তা বাড়তে পারে। বুদ্ধি করে চলুন, মুশকিল আসান হবে।

বৃষ রাশি: বাইরের কোনও সম্পর্ক নিয়ে বাড়িতে বিরাট অশান্তি বাধতে পারে। ব্যবসায়ীরা আজ কর্মচারীদের সঙ্গে বিবাদে যাবেন না। ভাই-বোনে সম্পত্তি নিয়ে বিবাদ হতে পারে। আইনি ব্যবস্থা গ্রহণ করতে হতে পারে। মাথা ঠান্ডা রেখে সিদ্ধান্ত নিন। প্রেমের ক্ষেত্রে নতুন যোগাযোগ হতে পারে।

মিথুন রাশি: পেশাগত ক্ষেত্রে বিবাদ নিয়ে চিন্তা বাড়তে পারে। বাড়তি খরচের জন্য ব্যবসায় চাপ বাড়তে পারে। চাকরির স্থানে জটিলতা বাড়তে পারে। ভ্রমণের জন্য অতিরিক্ত খরচ হতে পারে।

আরও পড়ুন: কালো তিলেই ফিরবে জীবনের আলো! জেনে নিন

কর্কট রাশি: বুঝে খরচ করুন। অকারণ ব্যয়ে সংসারের অশান্তি বাড়তে পারে। প্রেমের ক্ষেত্রে সুখের দিন। আইনি কাজে কোনও উচ্চপদস্থ ব্যক্তির সাহায্য পাবেন। কোমর ও চোখের যন্ত্রণা বাড়তে পারে।

সিংহ রাশি: শত্রু থেকে সাবধান থাকুন। কোনও উচ্চপদস্থ ব্যক্তির সাহায্যে উন্নতি লাভ। সম্পত্তির ব্যাপারে চিন্তা বাড়তে পারে। অম্বল-জাতীয় সমস্যা বাড়তে পারে। নিজের অভিজ্ঞতা বেশি জাহির না করাই মঙ্গলজনক। স্ত্রীর খারাপ ব্যবহারে মনঃকষ্ট।

কন্যা রাশি: পরিবার নিয়ে দুশ্চিন্তা বাড়তে পারে। লটারি থেকে কিছু আয় হতে পারে। প্রবাসীদের জন্য ভালো সুযোগ আসতে পারে। কর্মস্থানে উন্নতির সুযোগ আসতে পারে।

তুলা রাশি: পাওনা আদায়ের জন্য দিনটি উপযুক্ত, অর্থভাগ্য খুব ভালো থাকবে। কর্মস্থানে উন্নতির সুযোগ আসতে পারে। কোমরের কষ্ট বাড়তে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদ থেকে সাবধান। ব্যবসার ব্যাপারে ভালো যোগাযোগ হতে পারে। বাড়তি খরচের জন্য চিন্তা বাড়তে পারে।

বৃশ্চিক রাশি: কাজে সফলতা আসবে। পড়াশোনার জন্য বিদেশযাত্রার পরিকল্পনা বাতিল হতে পারে। ভাইয়ের জন্য পারিবারিক বিবাদ হতে পারে। প্রতিবেশীদের সঙ্গে বিবাদে যাবেন না। জীবনে নতুন বন্ধু আসতে পারে।

ধনু রাশি: কারও সঙ্গে অর্থ নিয়ে অশান্তি বাধতে পারে। কাজের জন্য সুনাম বাড়তে পারে। একাধিক পথে উপার্জন করতে গিয়ে বিপদের সম্ভাবনা। কাজের ব্যাপারে উদ্বেগ বাড়তে পারে। সাবধানে থাকুন, অতিরিক্ত হঠকারিতার জন্য শরীরে আঘাত লাগতে পারে। পারিবারিক সম্পত্তি নিয়ে অশান্তি সৃষ্টি হতে পারে।

মীন রাশি: চাকরির স্থানে উন্নতির যোগ। পড়াশোনার ক্ষেত্রে শুভ পরিবর্তন। ব্যবসায় ভালো কিছু আশা করবেন না। পিতার চিকিৎসায় খরচ বাড়তে পারে। আর্থিক বিষয়ে অপর কোনও ব্যক্তির সাহায্য নিতে হতে পারে।

আরও খবর দেখুন

RELATED ARTICLES

Most Popular

Recent Comments