Placeholder canvas

Placeholder canvas
Homeরাশিফলনীল ষষ্ঠীতে সৌভাগ্যের যোগ এই ৫ রাশির জাতকদের
Daily Horoscope

নীল ষষ্ঠীতে সৌভাগ্যের যোগ এই ৫ রাশির জাতকদের

আজ নীল ষষ্ঠীর দিনেই সৌভাগ্য ফিরবে এইসব রাশির জাতকদের

Follow Us :

রাশিফল: বাংলা পঞ্জিকা অনুযায়ী, বছরের শেষ ষষ্ঠী পালিত হয় নীলের পুজো বা নীলষষ্ঠীর মধ্য দিয়ে। চৈত্র সংক্রান্তির চড়ক উত্‍সবের ঠিক আগের দিন ধুমধাম করে পালিত হয় বাঙালির এই লোকোত্‍সব। নীলের পুজো সাধারণত নীল ও নীলাবতী নামে এক বিবাহ উত্‍সব অনুষ্ঠিত হয়। আজ শুক্রবার, নীলষষ্ঠী (Nil Sasthi 2024)-র দিনে ভাগ্য বদল হতে চলেছে এইসব রাশির জাতকদের।

আরও পড়ুন: কারার ওই লৌহকপাট, ভেঙে ফেল কর রে লোপাট (পর্ব ৪০)

মিথুন রাশি: জ্যোতিষ গণনা অনুযায়ী, আজ শুক্রবার ভাগ্যের বিপুল সমর্থন পাবেন মিথুন রাশির জাতকরা। নিজের নিজের পেশায় সাফল্য লাভের সম্ভাবনা আছে। মোটা টাকা আয় হতে পারে। আজ সারাদিন সাংসারিক সব দায়িত্ব ভালো ভাবেই পালন করবেন মিথুন রাশির জাতকরা।

ধনু রাশি: আজ দাম্পত্য জীবনে প্রেম ও সুখের নতুন পথ খুলে যাবে। যারা সরকারি চাকরির সঙ্গে যুক্ত, তাঁরা লাভবান হবেন। পরিবারের সঙ্গেও সুখের সময় কাটাতে পারবেন ধনুর জাতকরা। সঙ্গীর প্রতি আপনার বিশ্বাস ও ভরসা আরও বাড়বে। তবে বাবার স্বাস্থ্য নিয়ে আজ একটু চিন্তা বাড়তে পারে।

মকর রাশি: আজ লক্ষ্মীর আশীর্বাদে সাফল্য লাভ করবেন। সন্ধেবেলা পরিবারের সদস্যদের থেকে কোনও সারপ্রাইজ উপহার পেতে পারেন। সমাজে সম্মান ও জনপ্রিয়তা বাড়বে মকর রাশির জাতকদের। সামাজিক কাজেও আপনার উদ্যোগ প্রশংসিত হবে।

আরও পড়ুন:  বাড়বে তাপমাত্রা, পয়লা বৈশাখে ফের তাপপ্রবাহ!

মীন রাশি: আজ শোভন যোগে পদোন্নতির যোগ আছে মীন রাশির জাতকদের। কোনও মহিলা অফিসারের সাহায্যে কর্মক্ষেত্রে সম্মান ও প্রতিপত্তি বাড়বে আপনার। যোগা ও প্রাণায়াম করলে স্বাস্থ্য ভালো থাকবে। সন্ধেবেলা ভালো কোনও সুখবর আসবে।

তুলা রাশি: শ্বশুরবাড়ির দিক থেকে আর্থিক ভাবে লাভবান হওয়ার যোগ আছে আপনার। আজ মা দুর্গার কৃপায় খ্যাতি ও জনপ্রিয়তা বাড়বে তুলা রাশির জাতকদের। বুদ্ধি খাটিয়ে সিদ্ধান্ত নিলে লাভজনক হবে আপনার জন্য।

আরও খবর দেখুন

RELATED ARTICLES

Most Popular