HomeScrollমমতাকে বাংলা থেকে বিদায় নিতেই হবে, ফের বললেন শাহ
Lok Sabha Election 2024

মমতাকে বাংলা থেকে বিদায় নিতেই হবে, ফের বললেন শাহ

বাংলায় তিরিশের বেশি আসন পাব, পঁয়ত্রিশও হতে পারে, দাবি কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর

Follow Us :

কৃষ্ণনগর: কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ (Amit Shah) ফের বাংলায় বিজেপির ৩৫ আসনের গল্প শোনালেন। কয়েক মাস আগে বীরভূমের এক সভা থেকে শাহ বঙ্গ বিজেপিকে ৩৫ আসনের সীমা বেঁধে দিয়েছিলেন। পরবর্তীকালে ভোটের দিনক্ষণ ঘোষণার পর একাধিক সভায় তিনি বলেন, বাংলায় ৩০ আসন বিজেপিকে পেতেই হবে। কখনও বলেছিলেন, ২৫ আসন চাই। সোমবার কৃষ্ণনগরের নির্বাচনী সভায় শাহ বললেন, বাংলায় আমরা তিরিশের বেশি আসন পাব। পঁয়ত্রিশও হতে পারে। তাঁর আরও দাবি, মমতা বন্দ্যোপাধ্যায়কে (Mamata Banerjee) বাংলা থেকে বিদায় নিতেই হবে। 

এদিন কৃষ্ণনগরে (Krishnanagar) বিজেপি প্রার্থী অমৃতা রায়ের সমর্থনে রোড শো-র মাঝে বললেন অমিত শাহ দাবি করেন, এনডিএ ৪০০ ছাড়িয়ে যাবে। মোদিজি আবার প্রধানমন্ত্রী হবেন।  তৃণমূল এবং কংগ্রেসকে আক্রমণ করে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, তৃণমূল এবং কংগ্রেস দল রামমন্দির তৈরির পথে বাধা দিচ্ছিল। প্রাণপ্রতিষ্ঠার সময় মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) এবং অভিষেক বন্দ্যোপাধ্যায়কে আমন্ত্রণ জানানো হয়েছিল। ওঁরা ভোটব্যাঙ্কের ভয়ে যাননি।  এই কংগ্রেস ও তৃণমূল বাংলা ও দেশ জুড়ে অত্যাচার চালাচ্ছে। বাম, কংগ্রেস এবং তৃণমূলের মতো দল কাশ্মীরে ৩৭০ ধারা রেখে দিয়েছিল। ওদের জন্য দেশে সন্ত্রাসবাদীদের রমরমা বৃদ্ধি পেয়েছিল। আমরা ৩৭০ ধারা রদ করেছি।  

আরও পড়ুন: লক্ষ্মীর ভাণ্ডার কি মমতা ও অভিষেকের বাপের টাকা? প্রশ্ন প্রাক্তন বিচারপতির

শাহ আরও বলেন, বাংলায় ভোট পরবর্তী হিংসা স্বাভাবিক হয়ে গিয়েছে। আজকেও হুগলির পাণ্ডুয়ায় বোমা বিস্ফোরণ হয়েছে।   তৃণমূল কাটমানি খেয়ে এবং অনুপ্রবেশকারীদের প্রবেশ করিয়ে ভোটব্যাঙ্ক তৈরি করেছে। সন্দেশখালি নিয়ে শাহের বক্তব্য, মমতা বন্দ্যোপাধ্যায় আগে বলুন, সন্দেশখালিতে শেখ শাহজাহান নির্দোষ। তিনি বলেন, রাজ্যে দুর্নীতি বড় ইস্যু। রাজ্যের মন্ত্রীর কাছ থেকে টাকা উদ্ধার হয়। বহু কোটি কোটি টাকার দুর্নীতি হয়েছে। মমতা বন্দ্যোপাধ্যায়কে বাংলা থেকে যেতেই হবে। বিজেপিই সোনার বাংলা গড়বে।  সিএএ-র প্রসঙ্গে শাহ বলেন, যত খুশি বিরোধ করে ফেলুক তৃণমূল, হিন্দু ভাইদের নাগরিকত্ব দেওয়া থেকে কেউ রুখতে পারবে না। 

দেখুন ভিডিও

RELATED ARTICLES

Most Popular