HomeBig newsমোদি ফিরলে মমতাদিদি-সহ সব বিরোধী নেতা জেলে যাবেন, আশঙ্কা কেজরির
Arvind Kejriwal

মোদি ফিরলে মমতাদিদি-সহ সব বিরোধী নেতা জেলে যাবেন, আশঙ্কা কেজরির

হনুমান মন্দিরে পুজো দিয়ে প্রচার শুরু জামিনে মুক্ত অরবিন্দের

Follow Us :

নয়াদিল্লি: জেল থেকে ছাড়া পেয়ে স্বমহিমায় অরবিন্দ কেজরিওয়াল। বিরোধীদের সঙ্গে সুর মিলিয়ে আপ সুপ্রিমো শনিবার বলেন, নরেন্দ্র মোদি (Narendra Modi) এক দেশ-এক নেতার চিন্তাকে প্রতিষ্ঠা করতে চাইছেন। তিনি জিতে এলে মমতাদিদি (Mamata Banerjee)-সহ সব বিরোধী নেতাকে জেলে পুরবেন। বাদ যাবেন না কেরলের মুখ্যমন্ত্রী পিনারাই বিজয়ন (Kerala Chief Minister Pinarayi Vijayan), তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী এম কে স্ট্যালিন (Tamil Nadu Chief Minister MK Stalin), আরজেডি নেতা তেজস্বী যাদবরা (RJD leader Tejashwi Yadav)। তিনি বলেন, আমাকে জেলে পাঠিয়ে মোদি প্রমাণ করেছেন যে সবাইকে জেলে পাঠানো সম্ভব। 

শুক্রবার সন্ধ্যায় তিহার জেল থেকে ছাড়া পেয়েছেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল (Arvind Kejriwal)। সন্ধ্যায় জেলের সামনে জড়ো হন আপের বহু সমর্থক। শনিবার সকালে হনুমান মন্দিরে পুজো দিয়ে কেজরিওয়াল ভোটের প্রচার শুরু করেন। 

 দিল্লির মুখ্যমন্ত্রীর দাবি, একনায়কতন্ত্র প্রতিষ্ঠা করতে একে একে সব বিরোধী নেতাকে জেলে পাঠাবেন মোদি-শাহরা। বিরোধী নেতাদের শেষ করতে চান মোদি। আপনি যদি গণতন্ত্রকে জেলে বন্দি করেন, তবে জেল থেকেই গণতন্ত্র চলবে। তাঁর মতে, ঝাড়খণ্ডের জেএমএম নেতা হেমন্ত সোরেনের মুখ্যমন্ত্রীর পদ থেকে ইস্তফা দেওয়া  উচিত হয়নি। মোদিকে আক্রমণ করে কেজরি আরও বলেন, প্রধানমন্ত্রী বলছেন, তিনি দুর্নীতির বিরুদ্ধে লড়াই করছেন, কিন্তু সব চোর তো তাঁর দলেই রয়েছে। দিল্লির মুখ্যমন্ত্রীর দাবি, হরিয়ানা, রাজস্থান, কর্নাটক, দিল্লি, বিহার, বাংলায়, উত্তরপ্রদেশে এবার আসন কমছে বিজেপির। দেড়শোর বেশি আসন পাবে না বিজেপি।

আরও পড়ুন: রবিবার রাজ্যের চার জায়গায় প্রধানমন্ত্রীর সভা

 দিল্লির মুখ্যমন্ত্রী বলেন, ওরা প্রশ্ন করে, ইন্ডিয়া জোটের প্রধান মন্ত্রী কে হবে। আমার প্রশ্ন, বিজেপির প্রধানমন্ত্রী কে হবেন? সামনের বছর মোদির ৭৫ বছর বয়স হয়ে যাবে। বিজেপিতে কারও ৭৫ বছর বয়স হয়ে গেলে তিনি অবসর নেন। এল কে আডবাণী, মুরলি মনোহর যোশী, সুমিত্রা মহাজন, যশবন্ত সিনহা সবাই অবসর নিয়েছেন। কেজরির দাবি, আডবানী, জোশী, শিবরাজ চৌহান, বসুন্ধরা রাজে, খাট্টার, রমণ সিংদের রাজনৈতিক কেরিয়ার শেষ করে দিয়েছেন মোদি-শাহ জুটি। এবার যোগী আদিত্যনাথের পালা। ক্ষমতায় ফিরলে উত্তরপ্রদেশে মুখ্যমন্ত্রীর চেয়ারে মোদি অন্য কাউকে বসাবেন। তিনি বলেন, সুপ্রিম কোর্ট আমাকে ২১ দিন সময় দিয়েছে। এক একটি দিন ২৪ ঘণ্টার হয়, আমি ৩৬ ঘণ্টা কাজ করব। দেশকে বাঁচানোর জন্য গোটা দেশে ঘুরব। আমার পুরো জীবন দেশের জন্য উৎসর্গ করব। 

দেখুন ভিডিও

RELATED ARTICLES

Most Popular

Video thumbnail
Jyotipriya Mallick | হাড়-মাংস-কিডনি-লিভার, জামিনে বালুর হাতিয়ার
00:00
Video thumbnail
Lok Sabha Elections 2024 | বাংলার ৭টি লোকসভা কেন্দ্রে ভোট, কড়া নিরাপত্তায় মোড়া প্রতিটি DCRC
06:25
Video thumbnail
Stadium Bulletin | ভারতীয় কোচ হওয়ার প্রস্তাব পাননি গৌতম গম্ভীর
11:54:56
Video thumbnail
Abhijit Ganguly | মমতাকে বেলাগাম আক্রমণ, অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের বিরুদ্ধে কমিশনে নালিশ তৃণমূলের
11:54:56
Video thumbnail
আমার শহর (Amar Sahar ) | সৌগত রায়ের প্রচারে চন্দ্রিমা, সারলেন 'ডোর টু ডোর' প্রচার
02:14
Video thumbnail
Panihati News | পানিহাটিতে জমি প্রতারণা চক্রের পর্দাফাঁস, দলিল নকল করে জমি বিক্রির অভিযোগ
03:15
Video thumbnail
Kakdwip News | ফের শাসক দলের বিরুদ্ধে দাদাগিরির অভিযোগ, জমি দখল করে টোটো স্ট্যান্ড করার চেষ্টা
02:27
Video thumbnail
Lok Sabha elections 2024 | আজ বঙ্গে ভোটের প্রচারে মোদির জনসভা ৩ কেন্দ্রে
05:21
Video thumbnail
আমার শহর (Amar Sahar ) | জয়গাঁর খোকলাবস্তিতে জলকষ্ট, পাইপ বসানোর পরেও নেই জল সরবরাহ
02:15
Video thumbnail
Good Morning Kolkata | দেখে নিন আজ সকালের গুরুত্বপূর্ণ খবরগুলি
13:40