Placeholder canvas

Placeholder canvas
HomeScrollসোনামুখীতে বিজেপি তৃণমূল সংঘর্ষ, আহত ১২
BJP Trinamool Clash

সোনামুখীতে বিজেপি তৃণমূল সংঘর্ষ, আহত ১২

আহত কর্মীদের দেখতে হাসপাতালে যান বিজেপি প্রার্থী সৌমিত্র খাঁ

Follow Us :

বাঁকুড়া: সোনামুখীতে বিজেপি তৃণমূল সংঘর্ষ (BJP Trinamool Clash)। ঘটনায় দুপক্ষের আহত ১২ জন। নির্বাচনের মুখে ফের উত্তেজনা বাঁকুড়ার বিষ্ণুপুর লোকসভা কেন্দ্রের শিবডাঙ্গা গ্রামে। সোনামুখী থানার ওই গ্রামে দেওয়াল দখলকে কেন্দ্র করে উত্তেজনা ছড়ায়। বিজেপির অভিযোগ, সোনামুখী ব্লকের পিয়ারবেড়া গ্রাম পঞ্চায়েতের শিবডাঙ্গা গ্রামে সোমবার বিজেপি কর্মী সমর্থকেরা গ্রামের দেওয়ালে সাদা চুনের প্রলেপ দেয়। যে কারণেই গতরাতে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা বিজেপি কর্মী সমর্থকদের উপর চড়াও হয়। লাঠিসোটা ও টাঙি নিয়ে তাদের বেধড়ক মারধর করে বলে অভিযোগ। এই ঘটনায় আহত হয় তিন মহিলা সহ সাত জন বিজেপি নেতাকর্মী । রাতে আহত বিজেপি কর্মীদের নিয়ে যাওয়া হয় সোনামুখী গ্রামীণ হাসপাতালে। আহত বিজেপি কর্মীদের দেখতে হাসপাতালে যান বিজেপি প্রার্থী সৌমিত্র খাঁ (BJP candidate Soumitra Khan)। সোনামুখী বিধানসভার বিজেপি বিধায়ক দিবাকর ঘরামী। একজন বিজেপি নেতার আঘাত গুরুতর হওয়াতে তাকে রেফার করা হয় বাঁকুড়া সম্মিলনী মেডিকেল কলেজে। যদিও তৃণমূলের বিরুদ্ধে ওঠা অভিযোগ সম্পূর্ণ অস্বীকার করেছে তৃণমূল।

নির্বাচন যত এগিয়ে আসছে ততই তৃণমূল বিজেপির দ্বন্দ্ব ক্রমশ প্রকট হয়ে উঠছে। স্থানীয় সূত্রে খবর, সোমবার সোনামুখী থানার শিবডাঙা গ্রামে বিষ্ণুপুর লোকসভা (Bishnupur Lok Sabha) কেন্দ্রের বিজেপি প্রার্থী সৌমিত্র খাঁর সমর্থনে দেওয়াল লিখনের প্রস্তুতি নেন স্থানীয় বিজেপি কর্মীরা। গ্রামের একাধিক দেওয়ালে চুনের প্রলেপ লাগানো হয়। তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা বিজেপি কর্মী সমর্থকদের উপর চড়াও হয়। লাঠিসোটা ও টাঙি নিয়ে তাদের বেধড়ক মারধর করে বলে অভিযোগ। তৃণমূলের দাবি, বিজেপির দুষ্কৃতীরা তৃণমূল কর্মীদের ওপর মারধর করেছে লাঠি সোটা নিয়ে ঘটনায় আহত হয়েছে ৫ তৃণমূল কর্মী।

আরও পড়ুন: ট্রেন ছাড়তে ৩ ঘণ্টা দেরিতে, হাওড়া স্টেশনে যাত্রী বিক্ষোভ

এলাকায় বিজেপির পায়ের তলার মাটি সরে গিয়েছে। তাই নির্বাচনের আগে এলাকায় সন্ত্রাসের বাতাবরণ সৃষ্টি করার চেষ্টা করছে বিজেপি। বিজেপি নিজেদের দলীয় কোন্দে আহত হয়েছে। বিজেপি প্রার্থীর এটা একটা কৌশল তিনি যেখানে দেখতে পাচ্ছেন তার পায়ের তলার মাটি নেই জমি হারিয়ে ফেলেছে তখন সেই সব জায়গায় একটা লড়াই লাগিয়ে গন্ডগোল করার সন্ত্রাসের বাতাবরণ সৃষ্টি করার চেষ্টা । সুকৌশলী দিনে দুপুরে দাঙ্গা লাগিয়ে নিজেকে লাইম লাইটে আনার জন্য চেষ্টা করছেন মানুষের নজর কারবার চেষ্টা করছেন। বিজেপির দাবি বিষ্ণুপুর লোকসভায় নিজেদের হার নিশ্চিত জেনে এখন তৃণমূল কর্মীরা মরিয়া হয়ে এই হামলা চালাচ্ছে। সমগ্র ঘটনা নিয়ে দুই পক্ষই দারস্থ হয়েছে সোনামুখী থানায়।

অন্য খবর দেখুন

RELATED ARTICLES

Most Popular

Video thumbnail
Jyotipriya Mallick | হাড়-মাংস-কিডনি-লিভার, জামিনে বালুর হাতিয়ার
00:00
Video thumbnail
Lok Sabha Elections 2024 | বাংলার ৭টি লোকসভা কেন্দ্রে ভোট, কড়া নিরাপত্তায় মোড়া প্রতিটি DCRC
06:25
Video thumbnail
Stadium Bulletin | ভারতীয় কোচ হওয়ার প্রস্তাব পাননি গৌতম গম্ভীর
11:54:56
Video thumbnail
Abhijit Ganguly | মমতাকে বেলাগাম আক্রমণ, অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের বিরুদ্ধে কমিশনে নালিশ তৃণমূলের
11:54:56
Video thumbnail
আমার শহর (Amar Sahar ) | সৌগত রায়ের প্রচারে চন্দ্রিমা, সারলেন 'ডোর টু ডোর' প্রচার
02:14
Video thumbnail
Panihati News | পানিহাটিতে জমি প্রতারণা চক্রের পর্দাফাঁস, দলিল নকল করে জমি বিক্রির অভিযোগ
03:15
Video thumbnail
Kakdwip News | ফের শাসক দলের বিরুদ্ধে দাদাগিরির অভিযোগ, জমি দখল করে টোটো স্ট্যান্ড করার চেষ্টা
02:27
Video thumbnail
Lok Sabha elections 2024 | আজ বঙ্গে ভোটের প্রচারে মোদির জনসভা ৩ কেন্দ্রে
05:21
Video thumbnail
আমার শহর (Amar Sahar ) | জয়গাঁর খোকলাবস্তিতে জলকষ্ট, পাইপ বসানোর পরেও নেই জল সরবরাহ
02:15
Video thumbnail
Good Morning Kolkata | দেখে নিন আজ সকালের গুরুত্বপূর্ণ খবরগুলি
13:40