HomeScrollবহরমপুরে অধীরকে ফুল ছুড়লেন বিজেপি প্রার্থী
Adhir Chowdhury

বহরমপুরে অধীরকে ফুল ছুড়লেন বিজেপি প্রার্থী

দেখা মিলল সৌজন্যের রাজনীতি

Follow Us :

বহরমপুর: মুখোমুখি দুটি হুডখোলা গাড়ি। একদিকে কংগ্রেস প্রার্থী অধীর চৌধুরীর (Adhir Chowdhury) গাড়ি। অন্যদিকে বিজেপি প্রার্থী নির্মল সাহার (Nirmal Saha) গাড়ি। চলতে চলতে দুটি গাড়িই কিছুক্ষণের জন্য থমকে দাঁড়াল। শশব্যস্ত নিরাপত্তারক্ষীরা। কী হয়, কী হয় ভাব। দু তরফেই আগে থেকে স্লোগান চলছে। সমর্থকেরা না ঝামেলায় জড়িয়ে পড়ে। আচমকাই অনেক দিনের চেনা মানুষটির দিকে হাত থেক ফুল ছড়িয়ে দিলেন বিজেপি প্রার্থী। সব যেন থমকে গেল। কোনওরকম ইতস্তত না করে পাল্টা নমস্কার জানালেন কংগ্রেস প্রার্থী। এক অন্যরকম আবেগঘন পরিস্থিতি তৈরি হল বহরমপুরে। দেখা মিলল সৌজন্যের রাজনীতি। গো ব্যাক স্লোগান নয়, গাড়ি ঘিরে বিক্ষোভও নয়, প্রচারে বেরিয়ে ফুল পেলেন অধীর চৌধুরী। ধন্যবাদ জানালেন বিজেপি প্রার্থীকে। শনিবার শেষ দফার প্রচারে এরকমই সৌজন্যের রাজনীতি দেখল বহরমপুর।

তবে এই ঘটনাকেও কটাক্ষ করতে ছাড়েনি তৃণমূল। মুর্শিদাবাদ সাংগঠনিক জেলা তৃণমূলের সভাপতি অপূর্ব সরকার বলেন, আমাদের নেতা অভিষেক বন্দ্যোপাধ্যায় পরিষ্কার বলে গিয়েছেন, বিজেপির ড্যামি প্রার্থী অধীর চৌধুরী। আজকে সেই তত্ত্বে সিলমোহর পড়ল।

আরও পড়ুন: স্কুলছাত্রীকে চাকু মেরে খুন যুবকের

বহরমপুরে নির্বাচনী প্রচারের শেষ দিনে মুর্শিদাবাদ জেলা কংগ্রেস কার্যালয় থেকে রোড শো করে প্রচার শুরু করেছিলেন বহরমপুর লোকসভা কেন্দ্রের কংগ্রেস প্রার্থী অধীর চৌধুরী। বিজেপি প্রার্থী নির্মলও কয়েকশো সমর্থককে সঙ্গে নিয়ে রোড শো শুরু করেন বহরমপুর কুঞ্জঘাটা এলাকা থেকে। সকাল পৌনে দশটা নাগাদ বহরমপুর পুরসভা লাগোয়া লালদিঘির পাশের রাস্তায় মুখোমুখি হয় দুই প্রার্থীর প্রচার গাড়ি। এই বিষয়ে বিজেপি প্রার্থী বলেন, গণতান্ত্রিকভাবে নির্বাচনী প্রতিদ্বন্দ্বিতা থাকতেই পারে। তা বলে সৌজন্যের অভাব হবে কেন? কংগ্রেস প্রার্থীর বক্তব্য, রাজনীতির আঙিনায় বিতর্ক থাকবেই। তাই বলে সব সৌজন্য শেষ করে দিলে মানবিক বোধটা তো হারিয়ে যাবে।

ভোট ঘোষণার পর বারবার উত্তেজনা ছড়িয়েছে। শক্তিপুরে অশান্তির ঘটনায় আক্রান্তদের মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজে দেখতে গিয়ে বিজেপির সঙ্গে ধস্তাধস্তিতে জড়িয়ে পড়েছিলেন অধীর। প্রচারে বেরিয়ে কখনও বিজেপি, কখনও তৃণমূলের বিক্ষোভে পড়েছেন অধীর।

আরও খবর দেখুন

 

RELATED ARTICLES

Most Popular