Placeholder canvas

Placeholder canvas
HomeScrollকংগ্রেস উত্তরপ্রদেশে একটি আসনও জিততে পারবে না, বললেন মোদি
Narendra Modi

কংগ্রেস উত্তরপ্রদেশে একটি আসনও জিততে পারবে না, বললেন মোদি

রামমন্দির কখনওই রাজনৈতিক বিষয় ছিল না, বললেন মোদি

Follow Us :

নয়াদিল্লি: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (Narendra Modi) মঙ্গলবার জোর দিয়ে বলেন, আসন্ন লোকসভা নির্বাচনে কংগ্রেস উত্তরপ্রদেশে একটি আসনও জিততে পারবে না। উত্তরপ্রদেশে বিজেপির লক্ষ্য সম্পর্কে প্রধানমন্ত্রী বলেন, আমরা আসন্ন নির্বাচনে ৪০০টিরও বেশি আসন জয়ের লক্ষ্য নিয়ে এগিয়ে যাচ্ছি। কংগ্রেস একটি চিহ্নও তৈরি করতে সক্ষম হবে না। কংগ্রেস নেতা রাহুল গান্ধীর কথা উল্লেখ করে প্রধানমন্ত্রী মোদি বলেন তিনি ওয়েনাড় থেকে পালিয়ে গিয়েছেন।

উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের প্রশংসা করে প্রধানমন্ত্রী বলেন, তাঁর নেতৃত্বে রাজ্য উন্নয়ন দেখেছে। উত্তরপ্রদেশের জনগণ ‘পরিবারবাদ’ মেনে নিতে পারেন না। তাঁরা একটি বিকল্প মডেল দেখেছে যা মানুষের জীবন বদলে দিয়েছে, এবং যোগী আদিত্যনাথের শাসনের অধীনে পার্থক্যগুলি দৃশ্যমান হয়েছে।

আরও পড়ুন: নির্বাচন মিটতেই কেষ্টহীন বীরভূমে বিজয় মিছিল, উড়ল সবুজ আবির

এদিন প্রধানমন্ত্রী বলেন, আমার মা একবার আমাকে কাশীর উন্নয়ন সম্পর্কে জিজ্ঞাসা করেছিলেন, যেখানে আমি তাঁকে বলেছিলাম যে সমাজবাদী পার্টি রাজ্য শাসন করছে বলে আমি কিছুই করতে পারিনি৷ কিন্তু আমি তাঁকে বলেছিলাম যে বিজেপি জয়ী হলে আমি শহরের জন্য কাজ করব৷ উল্লেখ্য, প্রধানমন্ত্রীর মা হীরাবেন মোদীর ২০২২ সালে গুজরাতের গান্ধীনগরে মারা যান।

এনসিপি পার্টির প্রধান শরদ পাওয়ারের ‘আঞ্চলিক দলগুলি কংগ্রেসের কাছাকাছি আসছে’ মন্তব্য প্রসঙ্গে প্রধানমন্ত্রী মোদি বলেছেন, শারদ পাওয়ারের মন্তব্য থেকে বোঝা যায় যে তিনি স্বীকার করেছেন যে কংগ্রেস একা বিজেপির বিরুদ্ধে লড়াই করতে পারবে না।

এছাড়াও অযোধ্যায় রামমন্দির সম্পর্কে কথা বলতে গিয়ে প্রধানমন্ত্রী মোদী বলেন, রামমন্দির কখনোই রাজনৈতিক বিষয় ছিল না, বরং ভক্তিমূলক।

আরও খবর দেখুন 

RELATED ARTICLES

Most Popular