skip to content
Thursday, June 13, 2024

skip to content
HomeScrollপুরসভার জল খেতে নিষেধাজ্ঞা শিলিগুড়ির মেয়রের
Siliguri Municipality

পুরসভার জল খেতে নিষেধাজ্ঞা শিলিগুড়ির মেয়রের

২ জুন বিকেল থেকে তিস্তার পানীয় জল সরবরাহ করা হবে, জানালেন মেয়র

Follow Us :

শিলিগুড়ি: পুরসভার (Siliguri Municipality) সরবরাহ করা জল পান করতে নিষেধ শহরবাসীকে। বুধবার এমনই জানালেন শিলিগুড়ির মেয়র গৌতম দেব। তাঁর বক্তব্য, আপাতত পরিশ্রুত নয় পুরসভার সরবরাহ করা পানীয় জল (Drinking Water)। এমন খবর প্রকাশ্যে আসতেই শিলিগুড়ির বিধায়ক শংকর ঘোষের ভর্ৎসনার মুখে মেয়র। তাহলে কি জেনে শুনেই শহরবাসীকে বিষ পান করালেন মেয়র, নাকি মেয়রকে অপদস্থ করার চক্রান্ত তাঁর মেয়র পারিষদদের? এমন প্রশ্ন তোলেন বিধায়ক শংকর ঘোষ।।

আগামী ২ জুন পর্যন্ত শিলিগুড়ি পুরসভার তরফে সরবরাহ করা পানীয় জল শহরবাসীকে পানের জন্য নিষেধ করলেন শিলিগুড়ির মেয়র। বুধবার পুরসভায় সাংবাদিক বৈঠক করে একথা জানান মেয়র। তিস্তা বাঁধ মেরামতির কারণে আপাতত মহানন্দা নদীর জল পরিশ্রুত করে সরবরাহ করছে শিলিগুড়ি পুরসভা। কিন্তু সম্প্রতি বৃষ্টির কারণে সেই জল পানের অযোগ্য হয়ে ওঠে। সেই কারণে তা পানের অযোগ্য বলে ঘোষণা করেন তিনি। তবে দ্রুত কলকাতায় জলের নমুনা পরীক্ষার জন্য পাঠানো হবে। সেই পরীক্ষার ফল আসার পরই পরিষ্কার হবে সেই জল পানের যোগ্য কি না। অন্যদিকে ২ জুন বিকেল থেকে ফের তিস্তার পানীয় জল সরবরাহ করা হবে শহরে। ততদিন পুরসভার যে জল সরবরাহ করবে তা নিত্যকাজে ব্যবহার করার জন্য জানান মেয়র।

আরও পড়ুন: জাল লটারি কাণ্ডে গ্রেফতার ১

অন্যদিকে মেয়রের ঘোষণার পরপরই তেলে বেগুনে জ্বলে ওঠে বিধায়ক শংকর ঘোষ। তিনি মেয়রকে অদক্ষ বলে ভর্ৎসনা করেন। শংকর ঘোষ জানান, তাহলে কি জেনে শুনেই শহরবাসীকে পানীয় জলের নামে বিষ পান করালেন মেয়র। এর উত্তর শহরবাসীকে মেয়র ও তাঁর দফতরকে দিতে হবে।

আরও খবর দেখুন 

RELATED ARTICLES

Most Popular