Placeholder canvas

Placeholder canvas
HomeBig newsনারদে হাজিরা ফিরহাদ, মদন, শোভনের

নারদে হাজিরা ফিরহাদ, মদন, শোভনের

অমিত শাহের সফরকে তোপ

Follow Us :

কলকাতা: নারদ মামলায় (Narad Scam Case) আজ, বৃহস্পতিবার হাজিরা দিতে নগর দায়রা আদালতে এলেন মন্ত্রী ফিরহাদ হাকিম (Firhad Hakim), শোভন চট্টোপাধ্যায় (Sovan Chatterjee), মদন মিত্র (Madan Mitra)। বান্ধবী বৈশাখী বন্দ্যোপাধ্যায়কে সঙ্গে নিয়ে কোর্টে হাজিরা দিতে আসেন কলকাতার প্রাক্তন মেয়র শোভন।

উল্লেখ্য, নারদ কাণ্ডে টাকা নিতে দেখা গিয়েছিল তাঁদের। এই মামলার তদন্তভার সিবিআইয়ের হাতে যায়। বহু বছর ধরে এই মামলা চলছে। তৃণমূল কংগ্রেসের তরফ থেকে বারবার অভিযোগ করা হয়েছে একই অভিযোগে অভিযুক্ত হওয়ার পরও কেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীকে ডাকা হচ্ছে না।

আরও পড়ুন: পার্থ ঘনিষ্ঠ বাপ্পাদিত্য ও তৃণমূল বিধায়কের স্বামীর বাড়িতে সিবিআই

আদালতের বাইরে সাংবাদিকদের প্রশ্নের জবাবে ফিরহাদ বলেন, ২০২৪ সালে বিজেপি এ রাজ্যে পায়ের তলায় মাটি পাবে না। বুধবার অমিত শাহের কলকাতা সফরের পর আজই সকাল থেকে সিবিআই তল্লাশি নিয়ে ফিরহাদের দাবি, হয়ত কালই নির্দেশ দিয়ে গিয়েছিলেন।

রাজ্যের প্রাক্তন মন্ত্রী মদন মিত্র বলেন, মামলাটি বিচারাধীন। তাই এনিয়ে কোনও মন্তব্য করা উচিত হবে না। প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায় আজ ৬ বছর ধরে আমরা একটা চক্রান্তের শিকার। ৬ বছরে ধরে আদালতে আসছি। কেন্দ্রীয় এজেন্সিকে রাজনৈতিক স্বার্থে ব্যবহার করাটা ঠিক নয়। এতে ভালো হবে না।

তিনি আরও বলেন, গতকাল যে ভাষায় কদর্যভাবে আক্রমণ করা হয়েছে তা রাজনীতির শালীনতা লঙ্ঘন করেছে। মমতা বন্দ্যোপাধ্যায় দীর্ঘদিন ধরে সিপিএমের বিরুদ্ধে লড়াই করেছেন। মার খেয়েছেন। কিন্তু, কখনই ভাষার সংযত থেকে বিচ্যুতি ঘটেনি তাঁর।

অন্য খবর দেখুন

RELATED ARTICLES

Most Popular

Recent Comments