Placeholder canvas

Placeholder canvas
HomeখেলাNarendra Modi Stadium | টিকিট সংগ্রহ করা নিয়ে নরেন্দ্র মোদি স্টেডিয়ামে তুমুল...

Narendra Modi Stadium | টিকিট সংগ্রহ করা নিয়ে নরেন্দ্র মোদি স্টেডিয়ামে তুমুল বিশৃঙ্খলা

Follow Us :

আমেদাবাদ: টিকিট সংগ্রহ করা নিয়ে তুমুল বিশৃঙ্খলা নরেন্দ্র মোদি স্টেডিয়ামে (Narendra Modi Stadium)। এই মাঠেই কোয়ালিফায়ার ২ এবং রবিবার এখানেই বহু প্রতীক্ষিত ফাইনাল। কিন্তু চরম অব্যবস্থার জেরে এই দুই ম্যাচের টিকিট সংগ্রহ করতে গিয়ে ভোগান্তির মুখে পড়লেন দর্শকরা। টিকিট নিতে কিছু দর্শক দৌড়ে স্টেডিয়ামের গেটে হাজির হন, বাড়ে ভিড় এবং বিশৃঙ্খলার সৃষ্টি হয়। 

অনলাইন টিকিটের ক্ষেত্রে পেটিএম সংস্থার সঙ্গে চুক্তি আছে বিসিসিআই-এর (BCCI)। তা সত্ত্বেও টিকিটের হার্ড কপি সংগ্রহ করতে হচ্ছে স্টেডিয়াম থেকে। এ কারণেই সমস্ত সমস্যার উৎপত্তি। নরেন্দ্র মোদি স্টেডিয়ামের আসন সংখ্যা ১,৩২,০০০ যা ক্রিকেট স্টেডিয়ামের নিরিখে পৃথিবীর সবথেকে বড়। তার উপর দুটো ম্যাচের টিকিট সংগ্রহ করতে গিয়েছিলেন দর্শকরা, কী ভয়াবহ পরিস্থিতির সৃষ্ট হয়েছিল তা সহজেই অনুমেয়। 

আরও পড়ুন: RInku Singh| BCCI |অবশেষে রিঙ্কু সিং-এর জন্য খুলছে কি ভারতীয় দলের দরজা!!! 

প্রসঙ্গত, আজ আমেদাবাদের (Ahmedabad) নরেন্দ্র মোদি স্টেডিয়ামে (Narendra Modi Stadium) কোয়ালিফায়ার ২ খেলতে নামবে গুজরাত টাইটান্স (Gujarat Titans) এবং মুম্বই ইন্ডিয়ান্স (Mumbai Indians)। পোশাকি নাম কোয়ালিফায়ার ২ হলেও এই ম্যাচ সব অর্থেই সেমিফাইনাল। আজকের জয়ী দল রবিবার ফাইনাল খেলবে চেন্নাই সুপার কিংসের (CSK) বিরুদ্ধে। মহেন্দ্র সিং ধোনিকে (MS Dhoni) টক্কর দেওয়ার আগে আজ লড়াই হার্দিক পান্ডিয়া (Hardik Pandya) এবং রোহিত শর্মার (Rohit Sharma)। 

 

আইপিএলের (IPL) ইতিহাসে সফলতম দল মুম্বই, পাঁচবার কাপ জিতেছে তারা। চারবার কাপ জিতেছে চেন্নাই। এদিকে আবির্ভাবেই চ্যাম্পিয়ন হয়েছে গুজরাত। তাদের এ মরশুমের পারফর্ম্যান্স বুঝিয়ে দিয়েছে, আইপিএলে ধারাবাহিক রাজত্ব করতেই এসেছে তারা। লিগ টেবিলে শেষ করেছে সবার উপরে। চেন্নাইয়ের মাঠে ধোনিদের কাছে হারলেও আজ কিন্তু হার্দিকদের ঘরের মাঠে খেলা। চিপক স্টেডিয়ামের পিচ ছিল স্পিন সহায়ক এবং স্লো, ফলে রান বেশি ওঠেনি। আমেদাবাদ অন্যরকম।   

নরেন্দ্র মোদি স্টেডিয়ামের মাঠ ভারতের সবথেকে বড়। সেখানে রশিদ খান (Rashid Khan), নুর আহমেদদের মাঠ পার করা অত সহজ নয়। আবার অন্যদিকে ক্যামেরন গ্রিন, সূর্যকুমার যাদব (Surya Kumar Yadav), টিম ডেভিডের মতো বিধ্বংসী ব্যাটাররা আছেন, যাঁদের কাছে কোনও মাঠই বড় নয়। এলিমিনেটরে লখনউ সুপার জায়ান্টসকে (LSG) ৮১ রানে উড়িয়ে চনমনে মেজাজে আছে গোটা দল। রাতারাতি তারকা হয়ে উঠেছেন ওই ম্যাচে পাঁচ উইকেট নেওয়া আকাশ মাধোয়াল।

 

RELATED ARTICLES

Most Popular