Placeholder canvas
HomeIPL 2024গুজরাতের নেতা হিসেবে গিলকে চাননি ডিভিলিয়ার্স

গুজরাতের নেতা হিসেবে গিলকে চাননি ডিভিলিয়ার্স

Follow Us :

কলকাতা: গুজরাত টাইটান্সকে (GT) একবার আইপিএল (IPL) চ্যাম্পিয়ন এবং একবার রানার্স করে মুম্বই ইন্ডিয়ান্সে (MI) ফিরে গিয়েছেন অধিনায়ক হার্দিক পান্ডিয়া (Hardik Pandya)। ১৫ কোটি টাকায় এই দলবদল নিশ্চিত হওয়ার অনতিবিলম্বে নতুন নেতার নাম ঘোষণা করে দিয়েছে গুজরাত টিম ম্যানেজমেন্ট। তরুণ ভারতীয় ব্যাটার শুভমন গিল (Shubman Gill) নেতৃত্ব দেবেন। এই ঘোষণা কিছুটা হলেও অবাক করেছে। কারণ শুভমন এখনও অভিজ্ঞ নন। তা ছাড়া দলে কেন উইলিয়ামসের (Kane Williamson) মতো সিনিয়র ক্রিকেটার ছিলেন। আইপিএল কিংবদন্তি এবি ডিভিলিয়ার্সও (AB de Villiers) মনে করছেন, নেতৃত্বভার দেওয়া উচিত ছিল উইলিয়ামসনকে।

আরও পড়ুন: দ্রাবিড়ই হেড কোচ, চুক্তির মেয়াদ বাড়াল বিসিসিআই

নিজের ইউটিউব চ্যানেলে দক্ষিণ আফ্রিকান ব্যাটার বলেন, “ধরে রাখা ক্রিকেটারদের তালিকায় যেই কেন উইলিয়ামসনের নাম দেখলাম, আমার মনে হয়েছিল, একজন অভিজ্ঞ ক্রিকেটারকে অধিনায়ক করার দারুণ সুযোগ এসেছে। শুভমন গিলকে ভারতীয় ক্রিকেটে সমস্ত ফর্ম্যাটে নিজের জায়গা পাকা করতে দেওয়া হোক। এবং আইপিএলে আরও একটা মরসুম পারফর্ম করুক।”

গুজরাত অবশ্য অন্যরকম ভেবেছে। তারা গিলকেই নেতা হিসেবে বেছে নিয়েছে। তা নিয়ে ডিভিলিয়ার্স বলেন, “হয়তো এই সিদ্ধান্ত লেগে যেতে পারে। আমি বলছি না এটা ভুল সিদ্ধান্ত। আমি শুধু বলছি, গিলের কাছে শেখার আর একটু সুযোগ ছিল এবং ২০২৫ সালে ও অধিনায়ক হবে এই পরিকল্পনায় চলতে পারত। যাইহোক, ওকে পারফর্ম করতে এবং সামনে থেকে নেতৃত্ব দিতে দেখতে মুখিয়ে আছি আমি।”

RELATED ARTICLES

Most Popular

Recent Comments