Placeholder canvas
HomeIPL 2024বিশ্বকাপের আগে ভারতের শেষ ম্যাচ, প্রথম এগারোয় বদল হবে?

বিশ্বকাপের আগে ভারতের শেষ ম্যাচ, প্রথম এগারোয় বদল হবে?

ভারত জিতলেও অধিনায়ক কিন্তু দুই ম্যাচেই শূন্য রানে আউট হয়েছেন

Follow Us :

বেঙ্গালুরু: কিছুক্ষণ পরেই আফগানিস্তানের বিরুদ্ধে ভারতের (IND vs AFG) টি২০ সিরিজের (T20 Series) শেষ ম্যাচ। জুন মাসে টি২০ বিশ্বকাপের (T20 World Cup 2024) আগে এটাই ভারতের এই ফর্ম্যাটে শেষ খেলা। এরপর কুড়ি-বিশের খেলা বলতে শুধু আইপিএল (IPL 2024)। বলা বাহুল্য, বিশ্বকাপের দল নির্বাচনে আইপিএলের পারফরম্যান্স বড় ভূমিকা নেবে। আফগানদের বিরুদ্ধে প্রথম দুই ম্যাচ জিতে সিরিজ পকেটে পুরে ফেলেছেন রোহিত শর্মারা (Rohit Sharma)। আজ তিনে তিন করাই লক্ষ্য। নিয়মরক্ষার ম্যাচে প্রথম একাদশ কী হয় তা নিয়ে কিন্তু আগ্রহ থাকছে।

ভারত জিতলেও অধিনায়ক কিন্তু দুই ম্যাচেই শূন্য রানে আউট হয়েছেন। প্রথম ম্যাচে অবশ্য দুর্ভাগ্যের শিকার, পার্টনারের দোষে রান আউট হয়েছিলেন রোহিত। আজ তাঁর ব্যাট থেকে রান দেখার প্রত্যাশায় থাকবে চিন্নাস্বামী স্টেডিয়ামের দর্শকরা। দলে থাকলেও এ সিরিজে প্রথম এগারোয় সুযোগ পাননি সঞ্জু স্যামসন (Sanju Samson)। উইকেটকিপার হিসেবে খেলানো হয়েছে জিতেশ শর্মাকে। আজ সঞ্জু খেলতে পারেন।

আরও পড়ুন: বিশ্বনাথন আনন্দকে পিছনে ফেলে ভারতের এক নম্বর দাবাড়ু প্রজ্ঞানন্দ  

 

প্রথম একাদশে ঢুকতে পারেন আবেশ খান এবং কুলদীপ যাদবও (Kuldeep Yadav)। একদিনের দলে অপরিহার্য হয়ে ওঠা কুলদীপ এই সিরিজে এখনও খেলেননি। শেষ ম্যাচে তাঁর সুযোগ প্রাপ্য। আফগানিস্তান দুই ম্যাচ প্রথমে ব্যাট করে যথাক্রমে ১৫৮ এবং ১৭২ করে ফেলেছিল। চায়নাম্যান বোলারের জাদু তাদের রান ওঠার গতি আটকাতে পারেন।

আজ ম্যাচ শুরু সন্ধে ৭টায়। টিভিতে দেখতে হলে খুলতে হবে স্পোর্টস ১৮ চ্যানেল। স্মার্টফোনে দেখতে চাইলে ডাউনলোড করুন জিও সিনেমা অ্যাপ। ঠিকঠাক ইন্টারনেট সংযোগ থাকলে বিনামূল্যে খেলা দেখতে পারবেন। প্রসঙ্গত, আজকের ম্যাচ শেষ হলেই ভারতের ফোকাস চলে যাবে টেস্ট ক্রিকেটে। ২৫ জানুয়ারি শুরু হচ্ছে ইংল্যান্ডের বিরুদ্ধে পাঁচ টেস্টের দীর্ঘ সিরিজ।

দেখুন অন্য খবর:

RELATED ARTICLES

Most Popular

Recent Comments